এবার করোনার গ্রাসে পড়লেন অভিনেত্রী শুভশ্রী।

এবার করোনার গ্রাসে পড়লেন অভিনেত্রী শুভশ্রী।

নিজস্ব প্রতিবেদন: প্রথম পর্যায়ের ধাক্কা সামলে উঠতে না উঠতেই আবার সজোরে আঘাত হেনেছে করোনার দ্বিতীয় পর্যায়ের সন্ত্রাস। গত মাসের তুলনায় এই মাসে বাংলায় প্রায় ২৭ গুণ বৃদ্ধি পেয়েছে এই মহামারি । বাংলার মাটিতে এখনো পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৬ লক্ষ ৬৮ হাজার ৩৫৩ জন। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ১০ হাজার ৬০৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ লক্ষ ৪ হাজার ৩২৯ জন। সারা রাজ্যের মধ্যে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে এই করোনাভাইরাস। পশ্চিমবঙ্গে বেশ কয়েকজন নেতা মন্ত্রী, সেলিব্রিটিরা করোনার কবলে পড়েছেন।

করোনা আক্রান্ত হয়েছেন বিখ্যাত টলিউড অভিনেতা জিৎ। ইনস্টাগ্রামে তিনি আক্রান্ত হওয়ার কথা ঘোষণা করেছেন। ‌ কিন্তু গত মার্চেই কলকাতার একটি বেসরকারী হাসপাতাল থেকে কোভিডের টীকা নিয়েছিলেন এই নায়ক। তার পরেও থামাতে পারলেন না করোনাকে। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন যে, “আমি করোনা আক্রান্ত হয়েছি। বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি এবং চিকিৎসকদের সমস্ত পরামর্শ শুনে চলছি।

আরও পড়ুন-“সব ভোটটাই দেবেন তৃণমূলকে”- জিয়াগঞ্জ এর জনসভা থেকে রাজ্যবাসীকে আহ্বান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

এই কয়েকদিন যারা আমার কাছাকাছি এসেছেন তারা অবশ্যই করোনা পরীক্ষা করাবেন।”জানা গিয়েছে করোনার জীবাণু দেখা দিয়েছে টলিউডের বিখ্যাত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর শরীরেও। এর আগে শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তীও করোনার গ্রাসে পড়েছিলেন। আজ করোনায় আক্রান্ত হ‌ওয়ার কথা শুভশ্রী নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তিনি লিখেছেন যে,”আমি কোভিড পজিটিভ হয়েছি ।

আমার ছেলে যুবান নিরাপদ। ও তার কেয়ারটেকার এর সাথে ভালো রয়েছে। রাজ ব্যারাকপুরে রয়েছে। আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছি এবং সমস্ত গাইডলাইন মেনে চলছি আমার পরিবারকে সুরক্ষিত রাখার জন্য। অবশ্যই দয়া করে সকলে মাস্ক পরুন, স্যানিটাইজার ব্যবহার করুন, সোশ্যাল ডিসটেন্সিং মেনে চলুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন।”

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)