নিউজবিনোদনভাইরাল & ভিডিও

‘মায়েরা যে সব পারেন’ তা আবার প্রমান করে দিলেন এই মা! 5 মাসের ফুটফুটে মেয়ে কে নিয়ে দিলেন সারেগামাপা -র অডিশন!

নিজস্ব প্রতিবেদন:-প্রতিবাদ সর্বদা নিজে নিজেই আত্মপ্রকাশে পথকে খুঁজে নেয়। যেকোনো বাধা-বিপত্তিকে সহজে অতিক্রম করার ক্ষমতা রয়েছে আপনার মধ্যে থাকা প্রতিবার ।পাশাপাশি ইচ্ছেশক্তি কিন্তু এখানে দারুণভাবে কাজে লাগে ।আর তার মেলবন্ধন দেখা গেল এই ভিডিওর মাধ্যমে। কথাতে আছে যে নারী শক্তি সব জায়গায় বিরাজ করে ।সেই চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে ।একজন মা হবার সুবাদে সন্তানকে কোলে নিয়ে অডিশন দিল সারেগামাপার মঞ্চে। তুমুল ভাইরাল সেই ভিডিও ।

বাংলা তে যেমন সারেগামাপা রয়েছে ঠিক তেমনি হিন্দি জগতের রয়েছে সারেগামাপা রিয়েলিটি-শো। আপাতত নতুনভাবে তার অডিশন শুরু হয়েছে। এবং এখানে বিচারকের আসনে দেখা যাচ্ছে বিশাল দাদলানি কে ।তার পাশাপাশি দেখা যাচ্ছে হিমেশ রেশমিয়া এবং শঙ্কর মহাদেবগন কে। এতটা পর্যন্ত ঘটনা স্বাভাবিক থাকলেও অস্বাভাবিক ঘটনা ঘটলো এক প্রতিযোগীর হাত ধরে । সঞ্জনা ভাট নামক এক প্রতিযোগী সেখানে অডিশন দিতে আসে। কিন্তু তিনি বাকি সকল প্রতিযোগিতা থেকে একটু আলাদা ।কারণ তিনি একা নন বরং তার সাথে রয়েছে পাঁচ মাসের তার কন্যা তাকে কোলে নিয়েই তিনি অডিশন দিলেন কিন্তু কেন?

সঞ্জনা ভাট তার স্বামীর সাথে অডিশন দিতে এলে ও তার ছোট্ট পাঁচ মাসের শিশু কন্যা মাকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারেনি। তাই একপ্রকার বাধ্য হয়ে নিজের মেয়েকে কোলে নিয়েই জনপ্রিয় হিন্দি আও তুমি চাঁদ পে পে যায় গানটি পরিবেশন করেছিলেন মঞ্চে ।প্রাথমিকভাবে প্রতিযোগীকে এই অবস্থায় দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছিলেন বিচারকমণ্ডলী। পরবর্তী ক্ষেত্রে তার কণ্ঠস্বর শুনে রীতিমত ভাষা হারিয়ে ফেলেছে তারা।

এমনকি এতটাই মন্ত্রমুগ্ধ হয়েছিল যে প্রত্যেকে উঠে হাততালি দিয়েছে তার পারফরম্যান্সের পর। সূত্রে জানা যায় যে সঞ্জনা ছোটবেলা থেকেই বাবাকে হারিয়েছেন তাই মা এবং মামা দের কাছে খুব কষ্টের মানুষ হয়েছেন। তাই গান শেখার সুযোগ হয়নি তার পক্ষে। টিভিতে দেখে দেখেই সারেগামাপার মঞ্চে গান গাওয়ার ইচ্ছে জাগে তার। যদিও তিনি পরবর্তী লেবেলের জন্য উত্তীর্ণ হতে পেরেছেন। কিন্তু তার এই সাহসিকতার কুর্নিশ জানিয়েছে লক্ষ লক্ষ দর্শকেরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button