“করোনার এই বাড়াবাড়ি ম্যান মেড নয়, এটা মোদী মেড ডিজাস্টার”- প্রধানমন্ত্রীকে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

“করোনার এই বাড়াবাড়ি ম্যান মেড নয়, এটা মোদী মেড ডিজাস্টার”- প্রধানমন্ত্রীকে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় পর্যায়ে ভয়ঙ্কর তান্ডব চালাচ্ছে করোনা ভাইরাস। শেষ ২৪ ঘন্টায় বাংলার মাটিতে আক্রান্তের সংখ্যা প্রায় তিন লক্ষ ছুঁতে বসেছে। পশ্চিমবঙ্গের বুকেও ভয়াবহ সন্ত্রাস চালাচ্ছে করোনা ভাইরাস। এখনো পর্যন্ত এই ভাইরাসের কবলে পড়েছেন ৬ লক্ষ ৭৮ হাজার ১৭২ জন। এই ভাইরাস প্রাণ নিয়েছে ১০ হাজার ৬৫২ জনের। সুস্থ হয়েছেন ৬ লক্ষ ৯ হাজার ১৩৪ জন।

এমতাবস্থায় তৃণমূল এবং বিজেপি জানিয়েছে তারা কোনো বড় জনসভা করবে না। বাম সংযুক্ত মোর্চা আগেই জানিয়ে দিয়েছে তারা আর কোনো জনসভা বা রোড শো করবে না। কিন্তু প্রধানমন্ত্রীর জনসভা নির্দিষ্ট দিনে সম্পন্ন হবে বলে জানিয়েছে বিজেপি। তবে প্রধানমন্ত্রীর জনসভায় ৫০০ র বেশী লোক থাকবে না বলে জানা গিয়েছে। নিজেদের জনসভাকে সংক্ষিপ্ত সময়ে সম্পূর্ণ করছে তৃণমূল।

আরও পড়ুন-“সংখ্যালঘুদের পা চাটছেন।”- রোজা রাখায় তীব্র কটাক্ষ ভাস্বরকে।

ভোটের এই আবহে বড় বড় জনসভা এবং রোড শো গুলি থেকে মারাত্মক হারে ছড়িয়ে পড়তে পারে করোনার ভাইরাস এমনটাই আশঙ্কা করছে চিকিৎসক মহল। তাই বড় বড় রোড শো এবং জনসভা থেকে পিছু হটছে তৃণমূল এবং বিজেপি।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিটি জনসভায় ১৫ মিনিটের বেশী বক্তব্য রাখছেন না। বালুরঘাটে একটি ছোটো জনসভা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই জনসভা থেকে তিনি সংক্ষিপ্ত সময়ে বক্তৃতা রেখেছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করে তিনি বলেছেন,”প্রধানমন্ত্রী বাইরে থেকে লোক এনে পশ্চিমবঙ্গের বুকে করোনা ছড়িয়ে দিচ্ছেন। রাজ্যের ঘরে ঘরে এখন করোনা ছড়িয়ে পড়ছে। এটা কখনোই ম্যান মেড ডিজাস্টার নয়, এটা মোদী মেড ডিজাস্টার। করোনা পরিস্থিতিকে আরো বাড়িয়ে তোলে এখন জনগণের ওপর দোষ চাপাচ্ছেন। তবে তৃণমূল সরকার আগে যেমন সমস্ত কিছুর মোকাবিলা করেছিলো, এবারেও তেমনই মোকাবিলা করবে।”