নিউজপলিটিক্স

“ওরা আবার ত্রিপুরা যাবে।”- হাসপাতালে সুদীপ-জয়াদের দেখতে গিয়ে বললেন রাজ চক্রবর্তী এবং জুন মালিয়া

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরার মাটিতে আক্রান্ত হয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্তরা। কলকাতায় ফিরে এস‌এসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন সুদীপ রাহা, জয়া দত্ত রা। গতকাল এস‌এসকেএমে সুদীপ রাহাদের দেখতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাথে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়‌ও। তিনি হাসপাতালে চিকিৎসাধীন সুদীপ, জয়াদের সাথে সাক্ষাৎ করে তাদের শারীরিক পরিস্থিতির খোঁজখবর নিয়েছেন, এছাড়াও চিকিৎসকদের সাথেও কথা বলেছেন মুখ্যমন্ত্রী। তিনি তারপরেই বলেছেন,

“যারা আক্রান্ত হয়েছেন তাদের‌ই আবার গ্রেফতার করা হয়েছে। বাইরে থেকে যারাই ত্রিপুরা যাচ্ছেন তাদেরকেই আক্রমণের মুখোমুখি হতে হচ্ছে, গ্রেফতারির মুখোমুখি হতে হচ্ছে। কিন্তু আমরাও পিছিয়ে যাওয়ার লোক ন‌ই, আমরাও শেষ দেখে ছাড়বো।”

আরও পড়ুন –লক্ষীর ভান্ডারের ফর্মে থাকবে ইউনিক নম্বর। আগামী ভাইফোঁটা থেকে শুরু হচ্ছে দুয়ারে রেশন

এই আবহে আজ ত্রিপুরা র‌ওনা হচ্ছেন তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ, কাকলি ঘোষ দস্তিদার, দোলা সেন এবং প্রতিমা মন্ডল। দোলা সেন কয়েকদিন আগেই কুণাল ঘোষ, ব্রাত্য বসুর সাথে গিয়েছিলেন। এই পরিস্থিতিতে তৃণমূলের এই সাংসদদের ত্রিপুরা র‌ওনা হ‌ওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

গতকাল জয়া, সুদীপদের দেখতে এস‌এসকেএমে গিয়েছিলেন তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী এবং জুন মালিয়া। তাঁরা গিয়ে জয়া, সুদীপদের সাথে সাক্ষাৎ করেছেন। তাঁদের শারীরিক পরিস্থিতির খোঁজখবর নেওয়ার পাশাপাশি যুব তৃণমূল নেতা নেত্রীদের যথেষ্ট উৎসাহ জুগিয়েছেন রাজ-জুন।

রাজ চক্রবর্তী এবং জুন মালিয়াকে কাছে পেয়ে যথেষ্ট আপ্লুত হয়েছিলেন জয়া, সুদীপ। জয়া দত্ত কে জড়িয়ে ধরে ছবি তুলে জুন মালিয়া টুইট করে লিখেছেন, “লড়াই থামিও না, আমরা হলাম বীর হৃদয় তৃণমূল কংগ্রেস। জয়া সুদীপদের স্পিরিট দৃঢ়। ওরা আবার ত্রিপুরা যাবে।” রাজ চক্রবর্তী‌ও যথেষ্ট মনোবল বাড়িয়েছেন সুদীপ জয়াদের।

Related Articles

Back to top button