নিউজটেক নিউজরাজ্যরেল

২১ শে জুন থেকে চালু হতে চলেছে এই ৫০ টি বিশেষ ট্রেন।

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে অনেক আগেই বন্ধ করে দেওয়া হয়েছে লোকাল ট্রেন পরিষেবা। তবে কিছু স্পেশাল ট্রেন চালু রয়েছে। বেশীরভাগ স্পেশাল ট্রেনগুলি বন্ধ করে দেওয়া হয়েছিলো। তবে আবার চালু করা হচ্ছে বেশ কয়েকটি স্পেশাল ট্রেন।

ভারতীয় রেল জানিয়েছে আগামী ২১ শে জুন থেকে ৫০ টি স্পেশাল ট্রেন চালু করা হচ্ছে। তবে ভারতীয় রেল নির্দেশিকা জারি করেছে যে দূরপাল্লার ট্রেন গুলিতে সফর করার আগে ৭২ ঘন্টা আগে যাত্রীদের করোনা পরীক্ষা করানোটা বাধ্যতামূলক।আগামী ২১ শে জুন থেকে চলবে নিম্নলিখিত স্পেশাল ট্রেনগুলি- ০২০১১ নয়াদিল্লি-কালকা শতাব্দী এক্সপ্রেস।০২০১২ কালকা-নয়াদিল্লি শতাব্দী এক্সপ্রেস।

আরও পড়ুন-বাতিল হয়ে যাওয়া মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের মূল্যায়ন কিভাবে হবে জানালেও সংসদ এবং পর্ষদ

০২০১৭ দেরাদুন-নয়াদিল্লি শতাব্দী এক্সপ্রেস।০২০১৮ নয়াদিল্লি-দেরাদূন শতাব্দী এক্সপ্রেস, ০২০০৫ নয়াদিল্লি-কালকা শতাব্দী এক্সপ্রেস।আগামী ২২ শে জুন থেকে চলবে-০২০০৬ কালকা-নয়াদিল্লি শতাব্দী এক্সপ্রেস।০২০৪৬ চণ্ডীগড়-নয়াদিল্লি শতাব্দী এক্সপ্রেস।

০২০৪৫ নয়াদিল্লি-চণ্ডীগড় শতাব্দী এক্সপ্রেস।এছাড়াও ১ লা জুলাই থেকে চলবে- অমৃতসর-নয়াদিল্লি জনশতাব্দি এক্সপ্রেস এবং নয়াদিল্লি-চন্ডীগড় জনশতাব্দী এক্সপ্রেস।আগামী ২ রা জুলাই থেকে চলবে-নয়াদিল্লি-অমৃতসর জনশতাব্দী, অমৃতসর-নয়াদিল্লি জনশতাব্দী। দিল্লি সরাই রোহিল্লা – জম্মু তাওয়াই দুরন্ত এক্সপ্রেস।

আরও পড়ুন-আবার ভারতে ফিরলো পাবজি। গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে এই গেম।

এছাড়াও রাজ্য চলবে- হাওড়া -রাঁচি এবং রাঁচি-হাওড়া শতাব্দী,শিয়ালদা-নিউ জলপাইগুড়ি এবং নিউ জলপাইগুড়ি-শিয়ালদা স্পেশাল।কলকাতা-বালুরঘাট, বালুরঘাট-কলকাতা স্পেশাল।কলকাতা-হলদিবাড়ি এবং হলদিবাড়ি-কলকাতা স্পেশাল।হাওড়া-কাটিহার এবং কাটিহার-হাওড়া স্পেশাল।

এছাড়াও আরো বেশ কিছু স্পেশাল ট্রেন চালানো হবে।

Related Articles

Back to top button