নিউজভাইরাল & ভিডিও

রান্নাঘরে উনুনের মধ্যে ঘাপটি মেরে লুকিয়ে ছিল বিশাল বড় কোবরা সাপ! উনুন জ্বালাতে গিয়েই ঘটলো চরম বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সাপ হলো এমন একটি সরিসৃপ প্রানী যার এক ছোবলে জীবন শেষ হয়ে যেতে পারে । থমকে যেতে পারে এই ল-ড়া-ই । তাই সাপের নাম শুনলে আমরা কিছুটা ভীতসন্ত্রস্ত হয়ে পড়ি । আগেকার যুগে বহু মানুষের মৃত্যু ঘটতে সাপের কামড়ে । কিন্তু বর্তমান প্রজন্মের যেহেতু চিকিৎসা এবং ওষুধের পরিমাণ বেড়েছে তাই সে মৃত্যুর সংখ্যা প্রায় শূন্যের কাছাকাছি ।। তবুও সাপের কামড়ে মৃত্যু হয় না এমনটা বলা ভুল হবে ।

যদি আমরা এমনটা মনে করি যে বাড়ির মধ্যে থাকলে হয়তো এই সমস্ত জীব জন্তু সরীসৃপ বিষাক্ত প্রাণী থেকে আমরা নিরাপদে রয়েছে তাহলে কিন্তু আপনি সম্পূর্ণ রকম ভাবে ভুল প্রমাণিত হতে পারেন । কারণ পূর্বের এমন বহু ঘটনা দেখা গেছে যার দ্বারা প্রমাণিত হয়েছে যে বাড়ির মধ্যে থাকা ও কিন্তু নিরাপদ নয় । হয়তো নিরাপদে পরিমাণ বেশি থাকে । কিন্তু সম্পূর্ণ রকম ভাবে নিরাপদ এমনটা আপনি কখনোই বলতে পারেন না ।কারণ আমরা মাঝেমধ্যে দেখি যে বাড়ির খাটের তলায় ঠাকুরঘরে রান্নাঘরে দেখা যায় বিষাক্ত সাপ এবার সেই ঘটনা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে যা থেকে ছড়িয়েছে আতঙ্ক গোটা পরিবেশ জুড়ে ।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাড়ির রান্না ঘরের মধ্যে লুকিয়ে ছিল বিষাক্ত কোবরা সাপ এবং সেই সাপটি গ্যাসের ওভেন এর নিচে নিজেকে লুকিয়ে রেখেছিল । রান্না করতে গিয়ে হঠাৎ করে নজরে আসে সেটি সেখানকার এক পরিবারের সদস্যের । তৎক্ষণাৎ তারা সে রান্নাঘরটি বন্ধ করে দেয় এবং খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে ।

বেশ কিছুক্ষণের মধ্যেই সেখানে এসে উপস্থিত স্থানীয় এক সাপুড়ে । সে তার টিম এবং সমস্ত সরঞ্জাম নিয়ে সেখানে উপস্থিত হয় এবং রান্নাঘরের দরজা খুলে তিনি দেখতে পান যে সাপটি তখন অব্দি গ্যাস ওভেনের নিচে কুণ্ডলী পাকিয়ে বসে রয়েছে । তারপর তার নিজের সরঞ্জাম এর সাহায্যে সাপটিকে সেই ধরতে সক্ষম হন । এবং কালো রঙের একটি ব্যাগে ভরে নিয়ে চলে যায় নিরাপদ জায়গা তে । যার ফলে কিছুটা হলেও আতঙ্ক কমতে থাকে এলাকা বাসীর ।

Related Articles

Back to top button