নিউজভাইরাল & ভিডিও

অসহায় বৃদ্ধার ঘরে লুকিয়ে ছিল বিশাল বড় ও ভয়ঙ্কর বিষাক্ত কোবরা সাপ! উদ্ধার করতে গিয়ে ঘটলো চরম বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত আমাদের কে তাড়া করে চলেছে বিভিন্ন ধরনের ভয় বা আ-তঙ্ক। সেই আ-তঙ্ক থেকে আমরা মুক্তি পাবার জন্য অনেক ধরনের অনেক রকম পন্থা অবলম্বন করেছিল তবে সব থেকে বেশি আতঙ্ক হয় যদি হঠাৎ করে জ-ঙ্গলের মধ্যে থাকা গ-ভীর বি-ষাক্ত সাপ যদি আপনার সামনে এসে হাজির হয় বা আপনার বাড়ির বিছানার নিচে ঘাপটি মেরে বসে থাকে এমনকি যদি রান্নাঘরে গ্যাস সিলিন্ডারের লুকিয়ে থাকে।

কারণ সে সমস্ত জায়গা গুলো সাধারণত আমরা লক্ষ্য করি না। কিন্তু সে জায়গায় আনাগোনা থাকে আমাদের সর্বদা যার ফলে ঘটে যেতে পারে যে কোনো ধরনের বি-পদ। সাপ হলো এমন এক ধরনের স-রীসৃপ প্রা-ণী যাকে পৃথিবীর প্রত্যেকে ভ-য় পায়। সাপের একটি ছোবলে জীবন রীতিমতো শেষ হয়ে যায়। এমন কিছু ধরনের সাপ রয়েছে আমাদের এই ভারতবর্ষে যাদের একবার ছোবলে মাত্র পাঁচ মিনিটের মধ্যে সম্পূর্ণ রকম ভাবে জীবন শেষ হয়ে যেতে পারে।

তাই আমরা যতটা সম্ভব সাপের থেকে দূরে থাকার চেষ্টা করে থাকি। কিন্তু পৃথিবীতে বলাবাহুল্য ভারতবর্ষে এমন এক ধরনের মানুষ থাকে যারা সাপকে ভয় পায় না। তাদেরকে আমরা সাপুড়ে বলে থাকি। সা-পকে নিয়ে বিভিন্ন ধরনের দুঃসাহসিক কাজকর্ম তারা প্রতিনিয়ত করে চলে। বলতে পারেন তাদের জীবনের সাথে বি-ষাক্ত সা-প ওতপ্রোতভাবে জড়িত থাকে। আমরা এর আগে বিভিন্ন ভিডিওর মাধ্যমে বিভিন্ন জায়গা থেকে সাপ উদ্ধার করার ভিডিও দেখেছি।

যেখানে সাপুড়েরা তার দক্ষতা সাহায্যে এবং সাহসিকতা সাহায্যে উদ্ধার করেছে সাপকে। কিন্তু সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেটি মূলত মির্জা মোঃ আরিফ এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত করা আছে। সেখানে দেখা গেছে উড়িষ্যার একটি গ্রামে বাড়ি ফাঁকা জায়গাটা অর্থাৎ ব্যবহার না করা নতুন বাড়িতে দেখা পাওয়া গেছে একটি বিষাক্ত কো-বরা সা-প। তৎক্ষণাৎ তারা খবর দেয় স্থানীয় সেই সা-পুড়েকে।

কিছুক্ষণের মধ্যেই সেখানে এসে উপস্থিত হয় স্থানীয় সা-পুড়ে। সে তার অভিজ্ঞতা এবং সরঞ্জাম এর মাধ্যমে সে কো-বরা সা-প উদ্ধার করার চেষ্টা করে। কিন্ত উদ্ধার করার পর একাধিকবার কো-বরা সা-পটাকে আ-ক্রমণ করার চেষ্টা করেন। ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button