“দাদার সাথে আমার নাম জড়িয়ে কলঙ্ক দেওয়ার কোন মানে হয়না”- কাঞ্চন বিতর্কে মুখ খুললেন শ্রীময়ী চট্টরাজ।

“দাদার সাথে আমার নাম জড়িয়ে কলঙ্ক দেওয়ার কোন মানে হয়না”- কাঞ্চন বিতর্কে মুখ খুললেন শ্রীময়ী চট্টরাজ।

নিজস্ব প্রতিবেদন: রাজ্য রাজনীতি সরগরম কাঞ্চন মল্লিক এবং তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের টানাপোড়েনকে কেন্দ্র করে। সদ্য নির্বাচিত উত্তরপাড়া তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ।গত রবিবার চেতলায় বান্ধবীকে নিয়ে পিঙ্কি বন্দোপাধ্যায়কে হেনস্থা করেছেন কাঞ্চন মল্লিক এমনটাই অভিযোগ করেছেন পিঙ্কি। নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

এদিকে স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছেন তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিক।এই আবহের মধ্যে কাঞ্চন মল্লিক এবং তাঁর বিষয়ে যে সমস্ত রটনা হচ্ছে সেই সম্পর্কে ভিডিও বার্তা দিয়েছেন শ্রীময়ী চট্টরাজ। আগেও তিনি একটি অডিও নোট পাঠিয়েছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায় কে। ভিডিও বার্তা দিয়ে শ্রীময়ী বলেছেন,”এমনভাবে আজেবাজে রটনা রটানো হয়েছে যে বাড়ির লোকের কাছে মুখ দেখাতে সাহস হচ্ছে না।

আরও পড়ুন-“আমি রাতারাতি কলঙ্কিত নায়ক হয়ে গেলাম।”- বললেন কাঞ্চন মল্লিক।

এমন পরিস্থিতির সৃষ্টি করা হলো যাতে আমার খাওয়া-দাওয়া ঘুমানো সবকিছু বন্ধ হয়ে গিয়েছে। পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তাঁর দাদাকে নিয়ে আমার আর কাঞ্চন মল্লিক এর মধ্যে বিভ্রান্তিকর রটনা রটিয়ে চলেছেন । আমি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। এই ভিডিও বার্তার মাধ্যমে আমি শুধু মাত্র এই টুকু বলার চেষ্টা করছি যে আমি সম্পূর্ণ নির্দোষ।

আমি সকলের সামনে প্রকৃত সত্য তুলে আনব। ‌ কাঞ্চন মল্লিকের সাথে কাজের বাইরে আমার কোনো রকম সম্পর্ক নেই। আমি এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ করিনি। তবে আইনজীবীর সাথে আমি পরামর্শ করছি।

আরও পড়ুন-“ওই মেয়েটাই আমার নাতনি কে ধাক্কা দিয়ে আজে বাজে কথা বলেছে।”- এবার শ্রীময়ীর বিরুদ্ধে সরব হলেন পিঙ্কির দিদি শাশুড়ি সাবিত্রী চট্টোপাধ্যায়।

যে ভাবে দিনের পর দিন আজেবাজে কথা বলা হচ্ছে তাতে শুটিং শুরু হওয়ার পর আমি সেখানে গিয়ে কিভাবে উপস্থিত হব সকলের কাছে কিভাবে মুখ দেখাবো তা ভেবে পাচ্ছিনা। পিঙ্কি আমাকে বারবার বলছেন আমি নাকি উনাদের সংসারে আগুন ধরাচ্ছি। দিনের পর দিন এই ধরনের মন্তব্য শুনতে শুনতে আমি মানসিকভাবে ভেঙ্গে পড়েছি। সত্যিই আমার সঙ্গে কাঞ্চন দা’র সম্পর্ক সম্পূর্ণ স্বাভাবিক।

সেটাকে কালিমালিপ্ত করতে চাইছে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।”