নিউজপলিটিক্সরাজ্য

“বেইমানদের কোনো জায়গা নেই।”- ডোমজুড়ে তৃণমূল কর্মীরা রাজীব বন্দ্যোপাধ্যায়ের কুশপুত্তলিকা দাহ করে দেখালো বিক্ষোভ।

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন ধরে বেসুরো হয়ে উঠেছিলেন মুকুল রায়, রাজীব বন্দ্যোপাধ্যায়। অনেকদিন ধরেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সাথে ঠান্ডা লড়াই জারি ছিল মুকুল রায়ের । তৃণমূলে প্রত্যাবর্তন করেছেন মুকুল রায়। এছাড়াও পা বাড়িয়ে রয়েছেন প্রবীর ঘোষাল, রাজীব বন্দ্যোপাধ্যায়‌ও।

কিন্তু মুকুল রায়কে দলে ফিরিয়ে নিলেও রাজীব বন্দ্যোপাধ্যায় কে তৃণমূলে ফিরিয়ে নিতে নারাজ তৃণমূলের একাংশ নেতা এবং সমর্থক রা। অনেকেই রাজীব বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে বিস্তর ক্ষোভ উগরে দিয়েছেন । যে ডোমজুড়ের মাটিতে তৃণমূল থেকে দাঁড়িয়ে জিতেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় সেই ডোমজুড়ের মাটিতে বিজেপি থেকে দাঁড়িয়ে ভয়াবহভাবে পরাজিত হয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ‌ ডোমজুড়ের মাটিতে তার বিরুদ্ধে পোস্টার পড়েছে।

আরও পড়ুন-“কুণাল ঘোষের কাছে গিয়েছে বলেই কি শুদ্ধ হয়ে গিয়েছে?”- রাজীবকে তোপ দাগলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

রাজীব বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।গত শনিবার তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষের সাথে বৈঠক করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু ডোমজুড়ের তৃণমূল কর্মীরা যত সময় অতিবাহিত হচ্ছে তত‌ই সুর চড়াচ্ছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। ডোমজুড়ের বিভিন্ন জায়গায় রাজীব বন্দ্যোপাধ্যায় কে ‘বেইমান’, ‘গদ্দার’ আখ্যা দিয়ে পোস্টার দেওয়া হয়েছে।

আরও পড়ুন-দলনেত্রীকে আবেদন জানিয়েছিলেন মদন মিত্র। এবার ভাগ্যের চাকা ঘুরতে চলেছে তাঁর।

এবার ডোমজুড়ের সলপ বাজার এলাকায় রাজীবের বিরুদ্ধে বিক্ষোভ মিছিলে পা মেলালো তৃণমূল কর্মীরা। রাজীব বন্দোপাধ্যায় কে তৃণমূলে ফিরিয়ে নেওয়ার বিরুদ্ধাচারণ করে সাড়ে তিন কিলোমিটার মিছিলে পোস্টার নিয়ে হেঁটে হাওড়া – আমতা রোড অবরোধ করেছেন তৃণমূল কর্মীরা। এরপর রাজীব বন্দ্যোপাধ্যায়ের একটি কুশপুত্তলিকা দাহ করেন বিক্ষুদ্ধ তৃণমূল কর্মীরা। তাঁরা দাবী করেছেন, “একুশের ভোটের আগেই দল ছেড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে চরম বিশ্বাসঘাতকতা করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

তিনি দলে ফিরতে চাইছেন এটা আমরা কখনোই মেনে নেব না।”

Related Articles

Back to top button