নিউজভাইরাল & ভিডিও

উনুনের ওপর বসানো কড়াইতে টগবগ ফোটা জলের মধ্যে বসে রয়েছে ছোট্ট একটি বালক! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অবাক করার মতন ঘটনা আমরা দেখতে পাচ্ছি মূলত এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । সোশ্যাল মিডিয়া পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া অবাক করা ঘটনা গুলি আমাদের সামনে তুলে ধরেছেন । যার ফলে আমরা সেই সমস্ত ঘটনা সম্পর্কে অবগত থাকতে পারছি বা জ্ঞান অর্জন করতে পারছি । কিন্তু সম্প্রতি যে ঘটনাটি ঘটতে দেখা গেছে সে ঘটনা এর আগে হয়তো কখনো কোনো মানুষ কল্পনাও করতে পারেনি । সাংঘাতিক মাত্রায় ভিডিও ভাইরাল হয়েছে সেটাআপনারা ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন ।অবশ্যই ভিডিওটি ভাইরাল হওয়ার পেছনে অনেক কারণ রয়েছে।

আমরা বেশ কিছুদিন আগে দেখেছিলাম যে এক ব্যক্তি ফুটন্ত তেলের মধ্যে কোনরকম হাতল ছাড়াই হাতের সাহায্যে গরম চপ ভাজছেন । ফুটন্ত তেলের মধ্যে হাত ডুবিয়ে তেল চপ থেকে তুলে অন্য একটি পাত্রে রাখছে । এই ঘটনা যেমন অবাক করেছিল নাগরিকদের ঠিক তেমনি সম্প্রতি ঘটে যাওয়া ঘটনাটি অবাক করছে তাদেরকে । সেখানে দেখা যাচ্ছে যে মাটির উনুনের মধ্যে লোহার কড়াই চাপানো রয়েছে । সে কড়াই এ রয়েছে জল ।জল টগবগ করে ফুটছে । কিন্তু সে ফুটন্ত জলের মধ্যে বসে রয়েছে বছর ৭ কিংবা ৮ এর এক খুদে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি জ্বলন্ত ইটের উনুনের ওপরে বসানো রয়েছে বিশাল একটি লোহার কড়াই। তাতে টগবগ করে ফুটছে জল। জলের মধ্যে হাতজোড় করে বসে রয়েছে বছর সাত বা নয়ের এক শিশু। জলের মধ্যে এবং জলের বাইরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রচুর ফুল। চারিদিকে ভিড় করে রয়েছেন অনেক মানুষ।

সকলেই উদগ্রীব হয়ে শিশুটিকে দেখছেন। তবে তাঁর কোনও হেলদোল নেই, মুখের মধ্যেও নেই কোনও অস্বাভাবিকত্ব। সাধারণ মানুষকে এমন কাণ্ড দেখিয়ে বোঝানো হচ্ছে, সেই শিশু অলৌকিক কোনও ক্ষমতার অধিকারী । ভিডিও দেখে অনুমান, স্থানীয় কোনও মেলা বা সামাজিক অনুষ্ঠানের সময় এমন কীর্তি ঘটানো হয়েছে ।

Related Articles

Back to top button