আজ তৃণমূলের বৈঠকে বেশ কিছু রদবদল। দেখে নিন চটপট।

আজ তৃণমূলের বৈঠকে বেশ কিছু রদবদল। দেখে নিন চটপট।

নিজস্ব প্রতিবেদন: আজ তৃণমূল ভবনে সাংগঠনিক বৈঠক করছেন মুখ্যমন্ত্রী। জানা গিয়েছে ওই বৈঠকে উপস্থিত রয়েছেন জেলা সভাপতি, সাংসদ, পুর প্রশাসক এবং বিধায়করা । করোনা পরিস্থিতির জন্য দূরবর্তী জেলার প্রতিনিধিদের ভার্চুয়াল মাধ্যমে এই বৈঠকে অংশগ্রহণ করতে বলা হয়েছে। এই বৈঠকে ইতিমধ্যেই বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তার মধ্যে অন্যতম হল যুব তৃণমূলের সভাপতি পদ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ইস্তফা। জানা গিয়েছে এবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক পদে আসীন হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর জায়গায় যুব তৃণমূলের সভাপতি পদে আসীন হতে চলেছেন তৃণমূলের আসানসোলের তারকা প্রার্থী সায়নী ঘোষ। এছাড়াও আরো বেশ কিছু রদবদল হয়েছে ।

আরও পড়ুন-“অবসরপ্রাপ্ত আমলাদের পুনর্নিয়োগের বাধ্যতামূলক হবে ভিজিল্যান্সের ছাড়পত্র।”- জারি হল নির্দেশিকা।

 শ্রমিক সংগঠনের রাজ্য সভাপতি পদে আসীন হয়েছেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের সর্বভারতীয় শ্রমিক সংগঠনের সভানেত্রী পদে বসছেন দোলা সেন, কাকলি ঘোষ দস্তিদার হচ্ছেন সর্বভারতীয় মহিলা সংগঠনের সভাপতি। রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক পদে আসীন হচ্ছেন কুণাল ঘোষ। কালচারাল সেলের প্রধান পদে বসছেন রাজ চক্রবর্তী। এছাড়াও আটটি জেলায় সভাপতি পদেও পরিবর্তন করা হয়েছে বলে জানা গিয়েছে। পূর্ণেন্দু বসু হচ্ছেন কৃষক সংগঠনের রাজ্য সভাপতি।