নেই কোনো গাড়ি, কিন্তু রয়েছে তিনটি ফ্ল্যাট। জেনে নিন বিজেপির তারকা প্রার্থী রুদ্রনীলের সম্পত্তির খতিয়ান।

নেই কোনো গাড়ি, কিন্তু রয়েছে তিনটি ফ্ল্যাট। জেনে নিন বিজেপির তারকা প্রার্থী রুদ্রনীলের সম্পত্তির খতিয়ান।

নিজস্ব প্রতিবেদন: এবারে বহুল পরিমাণে তারকা যোগ ঘটেছে বাংলার রাজনৈতিক দলগুলোতে। রাজনৈতিক সংগঠন গুলি এই তারকা প্রার্থীদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ভোটের ফসল ঘরে তুলতে উদগ্রীব হয়ে রয়েছে। এমনিতেই অনেক আগেই তৃণমূলে গিয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা দেব, সোহম এবং অভিনেতা মিমি, নুসরত। এবারেই তৃণমূলে যোগদান করেছেন কৌশানী, সায়ন্তিকা, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া প্রমুখ।

বিজেপিতে নাম লিখিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, অভিনেতা যশ, রুদ্রনীল প্রমুখেরা। ‌ এই অভিনেতা অভিনেত্রীরা তাদের হলফনামায় নিজেদের সম্পত্তির খতিয়ান তুলে ধরেছেন। ‌ সেরকমই মনোনয়নপত্রের হলফনামায় নিজের সম্পত্তি বিষয়ে উল্লেখ করেছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ। তিনি জানিয়েছেন যে,মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তার হাতে ছিল ৩৫ হাজার নগদ টাকা। ২০১৯ থেকে ২০২০ এই আর্থিক বছরে রুদ্রনীল আয় করেছেন প্রায় ৪১ লক্ষ ৬৬ হাজার টাকার কিছুটা বেশী।

আরও পড়ুন-মা শুভশ্রীকে দেখতে না পেয়ে হাউ হাউ করে কাঁদছে ছেলে ইউভান, তুমুল ভাইরাল ভিডিও!

বর্তমানে তাঁর ব্যাঙ্কে সঞ্চয়ের পরিমাণ ৩৮ লক্ষ টাকার মতো। শেয়ার বাজারে তাঁর মোট ২ লক্ষ ২৫ হাজার টাকা মতো বিনিয়োগ রয়েছে বলে জানিয়েছেন তিনি। রুদ্রনীল জানিয়েছেন যে, বর্তমানে তাঁর কাছে কোনোরকম সোনাদানা নেই। তাঁর কাছে একটি হাতঘড়ি রয়েছে যার বর্তমান বাজারমূল্য ২৮ হাজার ৪১৫ টাকা। তিনি জানিয়েছেন বর্তমানে তার কোন সোনা নেই অথবা কোনো গাড়ি নেই। বর্তমানে তার কাছে অস্থাবর সম্পত্তি রয়েছে প্রায় ৪০ লক্ষ টাকার কিছুটা বেশি।

তার কাছে একটি অকৃষি জমি এবং হাওড়া আর কলকাতায় তিনটি ফ্ল্যাট রয়েছে যার বর্তমান বাজারমূল্য প্রায় ১ কোটি ২৮ লক্ষ ৭০ হাজার টাকার কিছুটা বেশি। অভিনেতা রুদ্রনীলের স্থাবর এবং অস্থাবর সম্পত্তি মিলিয়ে মোট সম্পত্তি রয়েছে ১ কোটি ৬৯ লক্ষ টাকার কিছুটা বেশী। তবে অভিনেতা জানিয়েছেন তার বর্তমানে ঋণের পরিমাণ রয়েছে প্রায় ৬৯ লক্ষ ৯০ হাজার টাকার মতো।