নিউজভাইরাল & ভিডিও

300 বছর পুরনো রাজবাড়ি তে সাপ উদ্ধার করতে গিয়ে চরম বিপদে পড়লেন যুবক! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সভ্যতার অগ্রগতিতে আমরা হয়তো প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে চলছি একথা সত্য কিন্তু ।এটা অস্বীকার করা যায় না যে বহু বছর আগে অর্থাৎ 300- 400 বছর আগে যখন রাজা-মহারাজারা এই সভ্যতা বসবাস করতেন তখন তাদের তৈরি ঘরবাড়ি বর্তমান যুগের তুলনায় অনেকটাই আলাদা ছিল । দেওয়ালে কারুকার্য করা পাশাপাশি আরো একাধিক নতুনত্ব দেখা যেত সেই সমস্ত ঘরবাড়ি গুলিতে। কিন্তু সেই সভ্যতা বা সেই সময় পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত থেকে গেছে তাদের তৈরি করা সেই সমস্ত ঘরবাড়ি গুলি যা বর্তমান সময়ে হয় কোন পর্যটন কেন্দ্র গড়ে উঠেছে নইলে ভুতুড়ে ঘরে পরিণত হয়েছে।

মির্জা আরিফ নামক এক ব্যক্তির ইউটিউবে চ্যানেল আছে। পেশায় তিনি একজন সাপুড়ে। একাধিক সাপ ধরেছেন এর আগে এবং প্রত্যেকেই তিনি নিরাপদ জায়গাতে মুক্ত করেছেন। কাউকে বিন্দুমাত্র আঘাত করেনি সেই মির্জা মোহাম্মদ আরিফ উড়িষ্যার একটি গ্রামে সাপ ধরতে গিয়েছিলেন।

সাপ ধরার পাশাপাশি সেখানে গিয়ে তিনি জানতে পারেন এ তিনশো বছরের পুরনো একটি ভুতুড়ে বাড়ি রয়েছে ।সেই ভুতুড়ে বাড়িতে যাবার ইচ্ছে হয় এবং তার সাথে সাথে তার দর্শকদের কেউ সেই ভুতুড়ে বাড়ির দর্শন করানোর ইচ্ছে জাগ্রত হয় তার মনে ।যেমন চিন্তা তেমন কাজ ।পাশেই থাকা সেই তিনশো বছরের পুরনো বাড়ির উদ্দেশ্যে রওনা দিলেন তিনি।

জঙ্গলের মধ্যে পরিবেষ্টিত সেই 300 বছরের স্থাপত্য এখন প্রায় ভগ্নপ্রায়। চারিদিক থেকে আগাছা জন্মে গেছে। দেয়ালের গায়ে গায়ে রয়েছে বিভিন্ন ধরনের গাছ ।কোথায় আবার দেওয়াল ভেঙে পড়ে রয়েছে। বাইরে থেকে দেখলে সত্যিই একটা গা ছমছমে ভাব অনুভব করতে পারবেন আপনি ভিতরে প্রবেশ করা মাত্র দেখা গেছে অজস্র বাদুড় সেখানে বাসা বেঁধেছে এবং তারা ছাদের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে লাফালাফি করছে ।ঠিক যেমনটা সিনেমা দেখানো হয়। অবিকল সেরকমই ঘটনা দেখা গেছে এখানে ।ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button