“কর্মীরা ঘরছাড়া।”- টুইট করলেন তথাগত। আশ্বাস দিলেন চন্দ্রিমা ভট্টাচার্য।

“কর্মীরা ঘরছাড়া।”- টুইট করলেন তথাগত। আশ্বাস দিলেন চন্দ্রিমা ভট্টাচার্য।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে জেতার পরেই তৃণমূল কর্মীদের দ্বারা বিজেপির কর্মী সমর্থকরা আক্রান্ত হয়েছে বলে অভিযোগ জানিয়েছে বিজেপি। জায়গায় জায়গায় দেখা গিয়েছে তৃণমূল কর্মীরা ব্যাপক মারধর করছে বিজেপি কর্মীদের। বহু বিজেপি কর্মীরা প্রাণভয়ে পরিবার নিয়ে পালিয়ে গিয়েছে রাজ্যের বাইরে।

নির্বাচন কমিশন জানিয়েছে ভোট-পরবর্তী হিংসায় অন্তত ১৬ জনের‌ও বেশী মানুষ মারা গিয়েছেন ।বিজেপি নেতারা বারবার তাদের কর্মীদের ঘরে ফেরানোর দাবীতে সোচ্চার হয়ে উঠেছেন। বিজেপি নেতা তথাগত রায় টুইট করে বলেছিলেন, “একজন কাছের মানুষ আমার কাছে কাঁদতে কাঁদতে এসেছিলেন। তিনি আমাকে বলেছেন যে তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপির কয়েক হাজার কর্মীকে ঘরছাড়া করে দিয়েছে।

আরও পড়ুন-“বিজেপির ৭-৮ জন বিধায়ক তৃণমূলে যোগ দিতে চাইছেন।”- আবার দাবী করলেন কুণাল ঘোষ

তাদের বড় অঙ্কের টাকা দিলে তবে ঘরছাড়া কর্মীরা ঘরে ফিরতে পারবেন। আমি অসহায় হয়ে রয়েছি। ডি ফোন তুলছেন না, কেএস‌এ পালিয়েছে ।”তথাগত রায়ের এই টুইট দেখে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য আশ্বাস দিয়ে টুইট করে লিখেছেন, “আপনাকে অনুরোধ জানাচ্ছি যে আপনি বিস্তারিত তথ্য আমাকে দিন। যে দলেরই হোক না কেন সকলেই সুরক্ষিতভাবে যাতে বাড়ি যেতে পারে তার ব্যবস্থা করব।

আরও পড়ুন-“সাবালকদের ব্যর্থতা নাবালককেই দেখতে হয়।”- শুভেন্দু অধিকারীর মন্তব্যের পরিপ্রেক্ষিতে জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

এই কাজের সাথে যারা যুক্ত তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলাম।“রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের এই টুইটের পরেই তথাগত রায় টুইট করে লিখেছেন, “আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি বলছি জয় উদারতা আনতে সক্ষম। আপনাদের কাছেই গোয়েন্দা বিভাগ এবং পুলিশ বিভাগ রয়েছে। আপনার প্রচেষ্টায় বহু মানুষ ঘরে ফিরতে পারবেন।”