“অনুপ্রবেশকারীদের যে ভোটব্যাঙ্ক তারাই বহিরাগত”- মন্তব্য অমিত শাহের।

“অনুপ্রবেশকারীদের যে ভোটব্যাঙ্ক তারাই বহিরাগত”- মন্তব্য অমিত শাহের।

নিজস্ব প্রতিবেদন: বাংলায় নিজেদের গড় প্রতিষ্ঠা করতে মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি। যে কোন মূল্যে তৃণমূলের কাছ থেকে শাসন ক্ষমতা ছিনিয়ে নিতে প্রচেষ্টায় রত তারা। এই প্রথম কোনো ভোটের আবহে দেশের প্রধানমন্ত্রী এতবার বাংলার মাটিতে পা রেখেছেন। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বেশ কয়েকবার বাংলার মাটিতে জনসভা এবং রোড শো করেছেন।

একুশের ভোটে অন্যতম দুই হটস্পট সিঙ্গুর এবং নন্দীগ্রামে পা রেখেছেন অমিত‌ শাহ । দুই জায়গাতেই রোড শো করেছেন তিনি। এছাড়াও বিজেপির এবারের স্টার প্রচারকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন মিঠুন চক্রবর্তী। তিনিও অনেক জায়গাতেই জনসভা এবং রোড শো করেছেন।

আরও পড়ুন-ভোটের আগেই আয়কর দপ্তর নোটিস পাঠাল অনুব্রত মণ্ডল কে।

জনসভা থেকে অমিত শাহ কটাক্ষের সুর ছুঁড়ে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।গতকাল ষষ্ঠ দফার ভোটের দিন দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরের একটি জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগেছেন অমিত শাহ। তিনি বলেছেন যে, “মুখ্যমন্ত্রী বারবার আমাদের বহিরাগত বলে আসছেন। বহিরাগত আমরা নয়, যে ভোট ব্যাংকের ওপর নির্ভর করছেন মুখ্যমন্ত্রী তারাই হল বহিরাগত। অনুপ্রবেশকারীরা আপনার ভোট ব্যাংক।

তাদের উপর নির্ভর করে আপনি বাংলা দখল করতে চাইছেন। “অমিত শাহের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে দক্ষিণ দিনাজপুরের যুব তৃনমূলের সভাপতি অম্বরীশ সরকার বলেছেন, “স্বরাষ্ট্রমন্ত্রী এই মন্তব্য করে বাংলার মানুষদের অপমান করছেন। ভোটে জিতলেই তিনি যে এনআরসি করে বাঙালিদের তাড়াবেন তা এই মন্তব্য থেকেই পরিষ্কার।”