বিনোদননিউজ

একসঙ্গে ধারাবাহিক ছেড়েছেন দুজন। দিতিপ্রিয়া এবং বিশ্বাবসুর সম্পর্ক নিয়ে গুঞ্জন টলিউডে।

নিজস্ব প্রতিবেদন: দিতিপ্রিয়া রায়। করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকে রাণী রাসমনির ভূমিকায় সাড়া জাগানো অভিনয় করেছেন দিতিপ্রিয়া। তার অভিনয়ের গুণমুগ্ধ হননি এমন বাঙালি খুঁজে পাওয়া দুষ্কর। কিন্তু সম্প্রতি দিতিপ্রিয়া এবং এই অভিনয়ের আর একজন অভিনেতা বিশ্বাবসুর সম্পর্ক ঘিরে যথেষ্ট গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিউডের অন্দরে‌।

সবসময়ই একে অপরের সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেন দিতিপ্রিয়া এবং বিশ্বাবসু। দুই অভিনেতা অভিনেত্রীর ইনস্টাগ্রামে দেখা যায় শুধুমাত্র তাঁদের দুজনের ছবিতেই ভর্তী। দুইজনের পারিবারিক সম্পর্ক‌ও যথেষ্ট ভালো। তবে তাঁদের মধ্যে শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক রয়েছে এমনটাই জানিয়েছিলেন বিশ্বাবসু এবং দিতিপ্রিয়া।

আরও পড়ুন-আজ স্থগিত হয়ে গেলো নুসরত-নিখিলের অ্যানালমেন্ট মামলা। মুখোমুখি হলেন না নিখিল-নুসরত।

কিন্তু টলিউডের অন্দরে জোর গুঞ্জন যে তাঁরা নাকি একে অপরের অনেকটাই কাছে চলে এসেছেন।মিঠাই ধারাবাহিক থেকে নাকি সরে এসেছেন বিশ্বাবসু। ওদিকে করুণাময়ী রানী রাসমণি তে দিতিপ্রিয়ার অভিনয়ের পরিসমাপ্তি ঘটেছে। তাই তিনিও ছোটোপর্দা থেকে দূরে সরে এসেছেন।

এরপরেই দেখা গিয়েছে বিশ্বাবসুর ইনস্টাগ্রামে শুধুমাত্র সমুদ্রসৈকতে তাঁর বেড়াতে যাওয়ার ছবি আপলোড করা হয়েছে। কিন্তু এক্ষেত্রে জল্পনার সৃষ্টি হয়েছে যে বিশ্বাবসু একাই বেড়াতে গিয়েছেন নাকি দিতিপ্রিয়াও রয়েছেন তাঁর সাথে? তবে দিতিপ্রিয়ার প্রোফাইলে কোনো বেড়াতে যাওয়ার ছবি পাওয়া যায়নি।দিতিপ্রিয়া বলেছেন, “আমি এর আগেও বারবার বলেছি যে আমার আর বিশ্ব’র মধ্যে কোনরকম প্রেমের সম্পর্ক নেই। আমরা একে অপরের খুব ভালো বন্ধু।

আরও পড়ুন-গায়ক শোভনের নতুন ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করলেন তাঁর প্রেমিকা অভিনেত্রী স্বস্তিকা

তাছাড়া বিশ্বর প্রেমিকার নাম তো সকলেই জানে। তাহলে আমার নাম এখানে জড়ানো হচ্ছে কেন সেকাই মাথায় ঢুকছে না।”এদিকে বিশ্বাবসুও বলেছেন, “আমাকে আর দিতিপ্রিয়াকে নিয়ে যা রটনা হচ্ছে তার সবটাই গুজব।”

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)

Related Articles

Back to top button