“২০২৪ এর লোকসভা ভোটে তৃতীয়, চতুর্থ ফ্রন্ট বিজেপিকে যথেষ্ট চ্যালেঞ্জের মুখে ফেলতে পারবে না।”- বললেন ভোট কুশলী প্রশান্ত কিশোর

“২০২৪ এর লোকসভা ভোটে তৃতীয়, চতুর্থ ফ্রন্ট বিজেপিকে যথেষ্ট চ্যালেঞ্জের মুখে ফেলতে পারবে না।”- বললেন ভোট কুশলী প্রশান্ত কিশোর

নিজস্ব প্রতিবেদন: ভোট কুশলী প্রশান্ত কিশোরের সাথে দ্বিতীয়বার বৈঠক সম্পন্ন করার পরেই আজ বিরোধী দলগুলোকে নিয়ে বৈঠক ডেকেছেন এনসিপি নেতা শরদ পাওয়ার। আগামী ২০২৪ এর লোকসভা ভোটকে পাখির চোখ করে এবং উত্তর প্রদেশ সহ বিভিন্ন রাজ্য গুলির আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি বিরোধী জোট গঠন করতে এই বৈঠক ডেকেছেন শরদ পাওয়ার । জানা গিয়েছে তিনি এই বৈঠকের জন্য বিরোধী দলগুলোকে আমন্ত্রণ জানিয়েছেন।

বিরোধী দলগুলোর মধ্যে রয়েছেন কংগ্রেসের নেতা কপিল সিব্বল এবং বিবেক টঙ্কা।এছাড়াও রয়েছেন তামিলনাড়ুর ডিএমকে নেতা ত্রিচুরি শিবা, সংগীতজগতের শিল্পী জাভেদ আখতার, ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আব্দুল্লাহ, আম আদমি পার্টির নেতা, আরজেডি নেতারাও উপস্থিত থাকবেন এই বৈঠকে। ‌তবে কংগ্রেস নেতা কপিল সিব্বল এই বৈঠকে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়েছেন।

আরও পড়ুন-শুভেন্দু অধিকারীর বারবার দিল্লি ছুটে যাওয়ায় ঘনীভূত হচ্ছে রহস্য

‌গতকাল সোমবার দিল্লিতে ভোট কুশলী প্রশান্ত কিশোরের সাথে বৈঠক সম্পন্ন করেছেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার।আজ মঙ্গলবার বিজেপি থেকে তৃণমূলে যাওয়া যশবন্ত সিনহা বিরোধী দলগুলোকে নিয়ে শরদ পাওয়ারের বাড়িতেই আজ একটি বৈঠক করতে চলেছেন। এই বৈঠক গুলিতে তৃতীয় এবং চতুর্থ ফ্রন্ট গড়ে বিজেপিকে রোখার পরিকল্পনা গৃহীত হয়েছে।

আরও পড়ুন-ভোট কুশলী প্রশান্ত কিশোরের পরামর্শমতো বিরোধী দলগুলোকে নিয়ে আজ বৈঠক ডেকেছেন শরদ পাওয়ার।

কিন্তু এই প্রসঙ্গে ভোট কুশলী পিকে বলেছেন,”বর্তমান রাজনৈতিক আবহে বিজেপিকে ঠিকঠাক চ্যালেঞ্জ জানাতে সক্ষম হবে না তৃতীয় এবং চতুর্থ ফ্রন্ট। তৃতীয় ফ্রন্টের ধারণা হল অনেকটাই প্রাচীন টাইপের। তাই এইরকম কোন ফ্রন্টের সঙ্গে আমি যুক্ত নয়। শরদ পাওয়ার এবং যশবন্ত সিন্‌হা আগে কখনোগ একসাথে কাজ করেননি, তাগ রাজনৈতিক কর্মসূচি স্থির করতে তাঁরা এই বৈঠক করছেন।”