নিউজ

পাল্টে গেল স্টেশন! হাওড়ার বদলে পুরী সহ আরো 7 টি ট্রেন ছাড়বে এই স্টেশন থেকে! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-দক্ষিণ পূর্ব ভারতের অন্যতম প্রধান একটি স্টেশন হচ্ছে হাওড়া ।হাওড়া গেলেই আপনারা বুঝতে পারবেন যে কি পরিমানে ট্রেনের আনাগোনা হয় প্রতিনিয়ত এবং এখান থেকে দেশের বিভিন্ন প্রান্তের ট্রেন পাওয়া যায় বলে জনপ্রিয়তা বেড়েই চলেছে প্রতিনিয়ত এই স্টেশনের ।কিন্তু পাশাপাশি বাড়ছে স্টেশন এর উপর চাপ তাই এই চাপ কমাতে ভারতীয় রেল এই স্পেশাল ট্রেন হাওড়া স্টেশন এর পরিবর্তে শালিমার স্টেশন থেকে ছাড়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে জেনে নিন এই স্পেশাল ট্রেন কি কি।

হাওড়া পুরী স্পেশাল : আগামী ১৪ ই জানুয়ারি ২০২২ থেকে ০২০৮৭ হাওড়া পুরী স্পেশাল ট্রেনও চলবে শালিমার থেকে। ০২০৮৮ পুরী হাওড়া স্পেশাল ১২ ই জানুয়ারি ২০২২ শালিমারে এসে যাত্রা সমাপ্ত করবে।

হাওড়া পুরী স্পেশাল : স্পেশাল ট্রেন ০৮৪০৯ হাওড়া পুরী স্পেশাল আগামী ১৫ জানুয়ারি ২০২২ হাওড়া স্টেশনের পরিবর্তে শালিমার স্টেশন থেকে যাত্রা শুরু করবে পাশাপাশি ০৮৪১০ পুরী হাওড়া স্পেশাল ১৪ জানুয়ারি ২০২২ পুরী থেকে সরাসরি শালিমার পর্যন্ত আসবে।

হাওড়া চেন্নাই স্পেশাল: – ০২৫৪৩ ট্রেনটি ১৪ ই জানুয়ারি থেকে হাওড়া স্টেশন এর পরিবর্তে শালিমার স্টেশন থেকে যাতায়াত করবে।

হাওড়া হায়দ্রাবাদ স্পেশাল :- ০৮৬৪৫ স্পেশাল এই ট্রেনটি আগামী ২ রা জানুয়ারি থেকে হাওড়া স্টেশন এর পরিবর্তে শালিমার স্টেশন থেকে গন্তব্য শুরু করবে।

হাওড়া ভাস্কো-দ্য-গামা স্পেশাল : ০৮০৪৭ নাম্বারের হাওড়া ভাস্কো-দি-গামা স্পেশাল ১ জানুয়ারি ২০২২ থেকে শালিমার থেকে ছাড়বে ।

হাওড়া ওখা স্পেশাল :- ০২৯০৬ এই ট্রেনটি ১৮ জানুয়ারি থেকে শালিমার স্টেশন থেকে তার গন্তব্য রওনা দেবে।

হাওড়া এলটিটি স্পেশাল : এই ০২১০২ স্পেশাল ট্রেনটি আগামী ৪ ঠা নভেম্বর ২০২১ তারিখ থেকে হাওড়া স্টেশনের পরিবর্তে ছাড়বে শালিমার স্টেশন থেকে।

হাওড়া পো র বন্দর স্পেশাল :- ০৯২০৬ ট্রেনটি আগামী ১৫ জানুয়ারি থেকে হাওড়া স্টেশন এর পরিবর্তে শালিমার স্টেশন থেকে যাত্রা শুরু করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button