করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সীতারাম ইয়েচুরির ছেলের

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সীতারাম ইয়েচুরির ছেলের

নিজস্ব প্রতিবেদন: ভারতে ভয়াবহ পরিস্থিতি সূচনা করেছে করোনা ভাইরাসের দ্বিতীয় পর্যায়। এখনো পর্যন্ত সমগ্র দেশে দৈনিক সংক্রমণ ৩ লক্ষ পার হয়ে গিয়েছে। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছে মোট ৩ লক্ষ ১৪ হাজার ৮৩৫ জন মানুষ। ২৪ ঘন্টায় মারা গিয়েছেন ২,১০৪ জন আক্রান্ত। ভারতে প্রতি মিনিটে আক্রান্ত হচ্ছেন ২১৯ জন যা অত্যন্ত ভয়াবহ পরিস্থিতির সূচনা করেছে।

এখনো পর্যন্ত সারা ভারতে মোট আক্রান্তের সংখ্যা ১ কোটি ৫৯ লক্ষ ৩০ হাজার ৯৬৫ জন। মৃত্যু ঘটেছে ১ লক্ষ ৮৪ হাজার ৬৭২ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ কোটি ৩৪ লক্ষ ৫৪ হাজার ৮৮০ জন।বহু সাধারণ মানুষ, নেতা-মন্ত্রী থেকে শুরু করে সেলিব্রিটিরাও করোনার গ্রাসে পড়েছেন। ‌ এর মধ্যেই আরেকটি দুঃখজনক খবর পাওয়া গিয়েছে। জানা গিয়েছে করোনার গ্রাসে মৃত্যু হয়েছে সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির বড় ছেলে আশীস ইয়েচুরির।

আরও পড়ুন-ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী কে ঘিরে গো ব্যাক স্লোগান বিজেপি কর্মী সমর্থকদের।

সীতারাম ইয়েচুরি গভীর শোকের সাথে আজ টুইটারে লিখেছেন যে,”গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমি আমার বড় ছেলে আশীস ইয়েচুরি কে করোনায় হারিয়েছি। আমি ধন্যবাদ জ্ঞাপন করতে চাই তাদেরকে যারা আমাদের আশা দিয়েছেন এবং তাঁর চিকিৎসা করেছেন- ডাক্তার নার্স সামনের সারিতে থাকা স্বাস্থ্যকর্মীরা, স্যানিটেশন কর্মীরা এবং অন্যান্য যারা আমাদের পাশে দাঁড়িয়েছেন।”সিপিএম নেতা সীতারাম ইয়েচুরির বড় ছেলের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। ‌