“মুখ্যমন্ত্রী পরিস্থিতি সামলান, নাহলে আপনাকে ছাড়া হবে না।”- ভাইরাল ভিডিও তে বললেন শাসক দলের কর্মী।

“মুখ্যমন্ত্রী পরিস্থিতি সামলান, নাহলে আপনাকে ছাড়া হবে না।”- ভাইরাল ভিডিও তে বললেন শাসক দলের কর্মী।

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গ তথা ভারতে ভয়াবহ সন্ত্রাসের জাল বিস্তার করেছে করোনা ভাইরাস । এই ভাইরাসের কবলে পড়েছেন অগণিত মানুষজন। পশ্চিমবঙ্গের মাটিতে আক্রান্ত হয়েছেন ৬ লক্ষ ৭৮ হাজার ১৭২ জন। প্রাণ গিয়েছে ১০ হাজার ৬৫২ জনের। কিন্তু এরই মধ্যে পশ্চিমবঙ্গের মাটিতে লাগাতার প্রচার চালিয়ে যাচ্ছে রাজনৈতিক দলগুলি। বিশেষ করে তৃণমূল এবং বিজেপির শীর্ষ নেতারা একের পর এক জনসভায় এবং রোড শো সম্পন্ন করে যাচ্ছেন।

যার ফলে ভিড়ের মধ্যে অত্যন্ত আশঙ্কা বাড়িয়ে তুলেছে করোনার সংক্রমণ।যদিও নির্বাচন কমিশন নির্দেশ দিয়েছিল আগামী তিন দফা ভোটের ৭২ ঘণ্টা আগেই প্রচার পর্ব শেষ করতে হবে রাজনৈতিক দলগুলিকে। পশ্চিমবঙ্গের প্রতিবেশী রাজ্য বিহারের অবস্থাও খুবই শোচনীয়।একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বিহারের শাসকদল জেডিইউ-এর এক কর্মী মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উদ্দেশ্যে বলছেন,”মুখ্যমন্ত্রী, আপনার আধিকারিকরা আপনাকে ডোবাবে, হাসপাতালে ব্যবস্থা তাড়াতাড়ি শুধরে দিন, নাহলে আপনাকে ছাড়া হবেনা।

আরও পড়ুন-দেশে ভয়াবহ করোনা পরিস্থিতি । ব্রিটেনে নিষিদ্ধ হল ভারতীয়দের প্রবেশ।

টানা ২ ঘন্টা লাইনে দাড়িয়ে থাকার পরেও আর্টিপিসিআর পরীক্ষার কাগজ বানাতে পারিনি। আমি বিহারের দ্বারভাঙ্গা জেলার জেডিইউ এর কার্যকারী সদস্য । দলের কর্মীর‌ই যখন করোনা পরীক্ষা সম্ভব হচ্ছে না তখন সাধারণ মানুষকে কিভাবে সহায়তা দেবে সরকার। আপনার হাত থেকে ক্ষমতা সরে গিয়েছে। যেটুকু ক্ষমতা আপনার বাকি রয়েছে সেটুকুও শেষ হয়ে যাবে।”এই ভিডিওটিকে হাতিয়ার করে জেডিইউ-এর তীব্র সমালোচনা করেছে বিরোধী দলগুলি।