করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়‌।

করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়‌।

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে প্রবল শক্তি সঞ্চয় করে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সারাদেশব্যাপী এক ভয়াবহ মৃত্যুর আতঙ্কের সূচনা হয়েছে। সারা দেশের মধ্যে এই মহামারীতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অগুনতি মানুষের। মহারাষ্ট্রের অবস্থা সবথেকে শোচনীয়। মহারাষ্ট্র এবং দিল্লিতে জারি হয়েছে সাময়িক লকডাউন। দিল্লি, পশ্চিমবঙ্গ, মহারাষ্ট্রের অবস্থা যথেষ্ট শোচনীয়।

এই পরিস্থিতিতে সরাসরি কেন্দ্রীয় সরকারের উপর দায় চাপিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন,”কেন্দ্রীয় সরকারের এটা ব্যর্থতা। বিজেপি সরকারের একটাই উদ্দেশ্য যেকোনো মূল্যে বাংলাকে দখল করতে হবে। ‌বাংলার ক্ষমতা যেমন করেই হোক দখল করতে হবে। বাংলাকে দখল করার নাম করে বিজেপি বাংলাকে কোভিডের সঙ্কটে ফেলে দিয়েছে। ফ্রি ভ্যাকসিনের প্রায় ৬০% পেয়েছে গুজরাট। আর আমরা পেয়েছি মাত্র ১০% থেকে ১৫%।”

আরও পড়ুন-৪৮ এ পড়লেন মাস্টারব্লাস্টার। শুভেচ্ছার ঢল অনুরাগীদের।

এদিকে আজকে করোনার দ্বিতীয় ডোজ নিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়‌। রাজ্যপালের সাথে পশ্চিমবঙ্গ তৃণমূল সরকারের প্রথম থেকেই সম্পর্ক যথেষ্ট তলানিতে ঠেকেছে। তবে করোনার আবহে একে অপরের প্রতি ততটা যুযুধান হননি মুখ্যমন্ত্রী এবং রাজ্যপাল। গত ১১ ই মার্চ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন রাজ্যপাল। এবার আজকে দ্বিতীয় ডোজ নিয়েছেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি নিজেই টুইট করে জানিয়েছেন যে সকাল ১১ টার সময়ে আলিপুর কম্যান্ড হাসপাতালে করোনার টীকার দ্বিতীয় ডোজ নিয়েছেন তিনি।