খেলানিউজ

প্রকাশ করা হল আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়সূচি । ভারত- পাকিস্তানের ম্যাচ আগামী ২৪ শে অক্টোবর।

নিজস্ব প্রতিবেদন: আজ প্রকাশিত হয়েছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্ণাঙ্গ সময়সূচী। জানা গিয়েছে আগামী ১৭ ই অক্টোবর রাউন্ড ওয়ানের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচের মাধ্যমে এই টুর্নামেন্টের সূত্রপাত হতে চলেছে, যেখানে মুখোমুখি হবে পাপুয়া নিউগিনি এবং ওমান। আগামী ২৪ শে অক্টোবর টি-টোয়েন্টি ম্যাচে দুবাইতে ভারতের মুখোমুখি হতে চলেছে পাকিস্তান।

এই ম্যাচ কে ঘিরে এখন থেকেই টানটান উত্তেজনা বয়ে চলেছে ভারতীয় ক্রিকেট প্রেমীদের শিরায় শিরায়। এই টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ হতে চলেছে আগামী ১৪ ই নভেম্বর।আগামী ১৭ ই অক্টোবর থেকেই টি-টোয়েন্টি বিশ্বকাপের সূত্রপাত হতে চলেছে। এই বিশ্বকাপে বহু প্রতীক্ষিত ভারত-পাকিস্তান ম্যাচ হতে চলেছে আগামী ২৪ শে অক্টোবর। দ্বিতীয় ম্যাচ হতে চলেছে আগামী ৩১ শে অক্টোবর, এই ম্যাচে ভারত-নিউজিল্যান্ডের মধ্যে ২২ গজে লড়াই হতে চলেছে।

আরও পড়ুন-সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনে লর্ডসের ব্যালকনিতে নাগিন ডান্স করে বিতর্কে জড়িয়ে পড়লেন বিরাট কোহলি।

আগামী ৩ রা নভেম্বর আবুধাবিতে আফগানিস্তানের বিরুদ্ধে ২২ গজে লড়াই করতে চলেছে ভারত। তারপরেই আগামী ৫ ই নভেম্বর গ্রুপ বি এর বিজয়ী টিমের সাথে লড়াই করবে ভারতীয় ক্রিকেট টিম।এই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হতে চলেছে আগামী ১০ ই নভেম্বর এবং দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হতে চলেছে আগামী ১১ ই নভেম্বর তারপর আগামী ১৪ ই নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল দেখতে চলেছেন বিশ্ববাসী।

প্রকাশ করা হল আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়সূচি । ভারত- পাকিস্তানের ম্যাচ আগামী ২৪ শে অক্টোবর।

Related Articles

Back to top button