মনোজ বাজপেয়ীর ‘ফ্যামিলি ম্যান ২’ তে পিএম‌’এর ভূমিকায় হুবহু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়া।

মনোজ বাজপেয়ীর ‘ফ্যামিলি ম্যান ২’ তে পিএম‌’এর ভূমিকায় হুবহু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়া।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বাংলার মাটিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের অশ্বমেধ যজ্ঞের ঘোড়া একাই রুখে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরেই সারা রাজ্যের মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ট্রেন্ডিং হয়ে উঠছে, ‘বাঙালি প্রধানমন্ত্রী চাই।’ নেটিজেনরা হ্যাশ ট্যাগ ব্যবহার করে বারবার দাবি করছেন এবারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে অনেকেই প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান।

দেশের বিভিন্ন বিরোধী দলের নেতারা প্রধানমন্ত্রী পদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে যথেষ্ট উপযুক্ত বলে মনে করছেন। ঠিক এই আবহেই মনোজ বাজপেয়ী অভিনীত একটি ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’ এর মুক্তিতে এক চরিত্রের ভূমিকা নিয়ে যথেষ্ট শোরগোল শুরু হয়েছে।এই ওয়েব সিরিজে যাকে প্রধানমন্ত্রীর ভূমিকায় দেখানো হয়েছে সেই পিএম বসুর চরিত্রের সাথে অনেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মিল খুঁজে পাচ্ছেন।

আরও পড়ুন-“আর্থিক অনুদান না দিয়ে নিজেদের কর্মীদের ভ্যাকসিন দিন।”- বণিকসভার বৈঠকে বললেন মুখ্যমন্ত্রী।

এই পিএম বসুর চরিত্রে অভিনয় করছেন সীমা বিশ্বাস। এই অভিনয় দেখার পরেই অনেকেই দাবী করছেন যেভাবে চরিত্রটির পরিস্ফুটন করা হয়েছে তাতে ওই চরিত্রের সঙ্গে সব কিছুই মিল পাওয়া যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর। একদম দিদির কথাবার্তা পোশাক-পরিচ্ছদ সমস্ত কিছু ফুটে উঠেছে পিএম বসুর চরিত্রে।

আরও পড়ুন-পশ্চিমবঙ্গে টীকার শংসাপত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি।

প্রথম সিসন যথেষ্ট জনপ্রিয় হয়েছিলো আপামর বাঙালি দর্শকের মধ্যে। সর্বোপরি প্রথম সিসনে মনোজ বাজপেয়ীর সুদক্ষ অভিনয় সকলের‌ই নজর কেড়েছিলো। এবার সিসন টু এর গল্পে মুখ্যমন্ত্রীর আদলে এক চরিত্রের উপস্থিতি ঘটায় আরো টানটান উত্তেজনা চড়িয়েছে আপামর বাঙালি দর্শকের মধ্যে। মিস বসুর চরিত্র অনেকটাই জনপ্রিয়তা পেয়েছে।