নিউজকলকাতাপলিটিক্সরাজ্য

“বাংলার মানুষ মীরজাফরদের মুখের উপর জবাব দিয়েছে।”- লাইভে এসে বললেন দেবাংশু

নিজস্ব প্রতিবেদন: দেবাংশু ভট্টাচার্য। বর্তমান তৃণমূলের এই মুখপাত্র একদিকে যেমন ক্ষুরধার বক্তব্যের মাধ্যমে প্রতিপক্ষের মুখ বন্ধ করে দিতে সিদ্ধহস্ত তেমনি অনেক সময় বিভিন্ন বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়িয়ে যান তিনি। প্রায়শ‌ই তাঁকে দেখা যায় বিভিন্ন খবরের চ্যানেল আয়োজিত বিতর্কে অংশগ্রহণ করতে। বেশিরভাগ সময়ই তাকে বুদ্ধিদীপ্ত কথা বলতে শোনা যায়।

যেকোনো জনসভা থেকে শুরু করে টিভি চ্যানেলে প্রায়শ‌ই বিজেপিকে এবং বামফ্রন্টকে বিঁধে থাকেন দেবাংশু ভট্টাচার্য। আগামী বিধানসভা ভোটে তাঁকে টিকিট দেয়নি তৃণমূল। যার জন্য তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছিল দেবাংশু কে।আজ তৃণমূলের এই জয়ের আবহে নিজের মায়ের সাথে লাইভে এসে আবেগে কেঁদে ফেললেন দেবাংশু। টানা একমাসের‌ও বেশী সময় ধরে তিনি তৃণমূলের হয়ে প্রচারে বেরিয়েছেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একনিষ্ঠ অনুরাগী তিনি। নন্দীগ্রামে জয় পেয়েছেন মুখ্যমন্ত্রী। তৃণমূল পেয়েছে ২১০ টি সিট, বিজেপির দখলে মাত্র ৭৯ টি সিট। লাইভে এসে দেবাংশু বলেছেন , “আমি রাজনীতিতে এসেছি বলে আমার মা ভয় পেতেন। আজকে আমার কাজ শেষ। বাংলার মানুষ মুখ্যমন্ত্রীকেই চেয়েছেন । মীরজাফরদের মুখের উপর জবাব দিয়েছেন বাংলার মানুষ। আমি শুধু একটা কথাই বলবো , কেমন খেলা হল ?”

Related Articles

Back to top button