নতুন আঙ্গিকে আবার ছোটোপর্দায় প্রত্যাবর্তন ঘটতে চলেছে ‘করুণাময়ী রাণী রাসমনির

নতুন আঙ্গিকে আবার ছোটোপর্দায় প্রত্যাবর্তন ঘটতে চলেছে ‘করুণাময়ী রাণী রাসমনির

নিজস্ব প্রতিবেদন: রাজ্যজুড়ে করোনার এই পরিস্থিতিতে রাজ্যের দেওয়া শিথিলতা অনুযায়ী করোনা বিধি মেনে টলিপাড়ায় যেদিন শুটিং শুরু হয় সেদিনেই বন্ধ হয়ে গিয়েছিলো শুটিং এর কাজ। জানা গিয়েছে ফেডারেশন এর সাথে আর্টিস্ট ফোরাম, চ্যানেল এবং প্রডিউসারস গিল্ডের ঝামেলা দরুন শুটিং আবার বন্ধ হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ প্রার্থনা করেছিলো চ্যানেল কর্তৃপক্ষ সহ প্রডিউসারস গিল্ড এবং আর্টিস্ট ফোরাম । অবশেষে এই বিষয়ে হস্তক্ষেপ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন অবিলম্বে শুক্রবার থেকে ধারাবাহিকের শুটিং শুরু করে দিতে হবে । মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে অবশেষে জট কাটল টলিউডের এই গুরুতর সমস্যার । গতকাল থেকেই ৫০ জনের এক একটি ইউনিট নিয়ে টলিপাড়ায় শুরু হয়েছে শুটিং। এরপরেই জানা গিয়েছে একটি স্বস্তিজনক খবর যাতে যথেষ্ট খুশী হয়েছেন বাঙালি সিরিয়ালপ্রেমীরা।

আরও পড়ুন-ইউরো কাপের মাঝেই ‘খাটের মেসি’ বলে কটাক্ষ করা হল যশকে।

ছোটোপর্দায় আবার নতুন আঙ্গিকে ফিরতে চলেছে সকলের প্রিয় সিরিয়াল করুণাময়ী রানী রাসমণি। জানা গিয়েছে ইন্দ্রপুরী স্টুডিও তে এই সিরিয়ালের শুটিং শুরু হয়ে গিয়েছে। কয়েক দিনের মধ্যেই মেগা পর্ব দেখা যাবে এই সিরিয়ালের। রানী রাসমনির জীবন পর্ব সমাপ্ত হতে চলেছে খুব শীঘ্রই যার জন্য মুষড়ে পড়েছিলেন দিতিপ্রিয়া তথা রানী রাসমনির অগণিত ভক্ত রা।

আরও পড়ুন-“শুক্রবার থেকেই শুরু করতে হবে শুটিং।”- মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কাটলো টলিউডের জট।

তাই এই সিরিয়ালকে আবার নতুন আঙ্গিকে সাজিয়ে তোলা হচ্ছে বলে জানা গিয়েছে। রানী রাসমনির পরবর্তী সময় শ্রী রামকৃষ্ণের জীবনী পর্ব কে নিয়ে এই সিরিয়াল এগিয়ে যাবে বলে জানা গিয়েছে। শ্রীরামকৃষ্ণ তথা গদাধরের ভূমিকা যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে এই সিরিয়ালে। পরবর্তী সময়ে এই সিরিয়ালে দেখানো হবে শ্রীরামকৃষ্ণের বাকি জীবনী পর্ব।

তবে স্বামী বিবেকানন্দের উপস্থিতি দেখানো হবে কিনা সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।