নিউজটেক নিউজরাজ্য

জামাইষষ্ঠী সেরে বাড়ি ফেরার পথে স্ত্রী ছেলেমেয়েদের সামনেই ছিনতাইবাজদের গুলিতে মৃত ব্যক্তি। চাঞ্চল্যকর ঘটনা হুগলির সিঙ্গুরে।

নিজস্ব প্রতিবেদন: এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে হুগলির সিঙ্গুরে। ছিনতাইবাজদের ছিনতাইয়ে বাধা দিতে গিয়ে তাদের গুলিত নিহত হলেন এক ব্যক্তি। এই ঘটনাটি ঘটেছে হুগলির সিঙ্গুরের অন্তর্গত সিংহেরভেড়ি গ্রামে। জামাইষষ্ঠী তে শ্বশুরবাড়ি গিয়েছিলেন ওই গ্রামের বাসিন্দা মনোজ মন্ডল।

তাঁর শ্বশুরবাড়ি হল হরিপালের কানগ‌ই গ্রামে। গতকাল সন্ধ্যায় জামাইষষ্ঠী সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলো তাঁর স্ত্রী , পুত্র এবং কন্যা। দূর্গাপুর হাইওয়ে থেকে বাইপাস ধরে নির্জন এলাকা দিয়ে গ্রামে ঢুকছিলেন তিনি।

আরও পড়ুন-উত্তরবঙ্গ মেডিকেল কলেজ থেকে পলাতক ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মহিলা । চাঞ্চল্য মেডিকেল কলেজ চত্বরে।

এমনিতেই ওই বাইপাস এলাকা সন্ধ্যার পরেই নির্জন হয়ে যায়। বাড়ি ফেরার সময় বাইপাসে মোটরসাইকেল নিয়ে তাদের পথ আটকায় অজ্ঞাত পরিচয় দুই দুষ্কৃতী । তাঁদের কাছ থেকে গয়না এবং মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে তারা। বাধা দেন মনোজ বাবু, বাধা পেয়ে তাঁর মাথা লক্ষ্য করে গুলি চালায় ওই দূষ্কৃতীরা।

সাথে সাথেই সেখানে লুটিয়ে পড়েন মনোজ বাবু। সেই অবস্থাতেই তাঁর মোবাইল, স্ত্রীর গয়না , মোবাইল নিয়ে চম্পট দেয় ওই দুষ্কৃতীরা। কয়েকজন এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশে খবর দেন। সাথে সাথে উপস্থিত হয় সিঙ্গুর থানার পুলিশ।

আরও পড়ুন-টোটো চেপেই মানুষের দোরে দোরে পৌঁছাচ্ছেন বলাগড়ের বিধায়ক

পুলিশ ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে মনোজ মণ্ডল কে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।এই ঘটনায় বিস্তর চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। অনেকেরই দাবি দীর্ঘদিন ধরে এই বাইপাস সংলগ্ন এলাকায় অপরাধমূলক কাজকর্ম হয়ে চলেছে। তবুও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না।

নির্জন এলাকার সুযোগ নিয়ে প্রায়ই চুরি ছিনতাই হয়ে থাকে এখানে। এলাকাবাসী যথেষ্ঠ বিক্ষোভ দেখিয়েছেন পুলিশের সামনে। ছেলেকে হারিয়ে শোকে পাথর হয়ে গিয়েছেন মনোজ মণ্ডল এর বৃদ্ধা মা।

Related Articles

Back to top button