নিউজভাইরাল & ভিডিও

রেললাইনের ধারে থাকা খুঁটিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ধাক্কা মারলো বিশাল ট্রেন! ঘটলো বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সাধারণত রাজ্যের এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে বা দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে আমরা ট্রেন এর ব্যবহার করে থাকি । তার কারণ ট্রেন অত্যন্ত সহজলভ্য এবং যেহেতু অধিক পরিমাণে ট্রেনের প্রচার রয়েছে এই ভারতবর্ষে তাই খুব সহজেই পাওয়া যায় ট্রেনের সুবিধা । এই পরিষেবা উপভোগ করতে চাই প্রত্যেকে বিশেষ করে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা । কারণ বিমানে চড়ার মতো সামর্থ্য তাদের নেই ।তবে যদি কোন কারণে যান্ত্রিক ত্রুটির কারণে ট্রেনের দুর্ঘটনা ঘটে তাহলে কিন্তু সেটি সৃষ্টি করে একটা আতঙ্কের পরিবেশ ।যেমনটা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে ।।

ট্রেনের যাত্রা আমাদের সকলেরই ভালো লেগে থাকে ।। রাজ্যের এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে বা দেশ এর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে কম খরচে সহজলভ্য হবে ট্রেন পরিষেবা পাওয়া যায় । তাই অধিকাংশ মানুষ ভিড় করে ট্রেনের পরিষেবা পাওয়ার জন্য ।। কিন্তু মাঝেমধ্যে এমন কিছু দুর্ঘটনা চিত্র দেখা যায় সত্যি রক্ত জল করে দেয় । এতটা ভয়ঙ্কর সে সমস্ত ঘটনাবলি এতটাই মর্মান্তিক হয় ।এবারের ভিডিওতে সেরকমই কিছু একটা চিত্র দেখা গেল ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউব এ সেখানে অনেকগুলি লোকোমোটিভ ট্রেনের চিত্র তুলে ধরা হয়েছে । তবে যে চিত্রটি সবথেকে নজর কেড়েছে সেটি হল যে একটি রেল লাইনের উপর একটি ট্রেনের ইঞ্জিন দাঁড়িয়েছিল এবং সেই লাইনের কিছুটা দূরেই দাঁড়িয়ে ছিল আরও একটি ট্রেনের ইঞ্জিন ।

কিন্তু কোন কারণে ব্রেক ফেল হয়ে যাওয়াতে বা ঢালু গতি থাকার জন্য দ্বিতীয় ইঞ্জিনটি এসে সোজা ধাক্কা মারে প্রথম ইঞ্জিন টিকে । যদিও সে রকম হতাহতের কোনো খবর পাওয়া যায়নি ।।কিন্তু এই ঘটনা বড় বিপদ হতে পারত তাই সচেতন এবং সাবধান থাকা দরকার রেল কর্মীদের কে ।

Related Articles

Back to top button