নিউজপলিটিক্স

ভোট মিটতেই বিরোধীদের উপরে বড়োসড়ো হামলা, রাজ্যকে রিপোর্ট তলব স্বরাষ্ট্র মন্ত্রকের

নিজস্ব প্রতিবেদন: একুশের নির্বাচনী ফল প্রকাশের পরেই রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মী সমর্থকদের উপরে হামলার অভিযোগ উঠেছে তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। বিভিন্ন জায়গায় আক্রান্ত হয়েছেন তৃণমূল কর্মী সমর্থকরা। সোশ্যাল একটি ভিডিওতে দেখা গিয়েছে বিজয় মিছিল থেকে এই তৃণমূল কর্মী সমর্থকরা লাঠিসোঁটা নিয়ে গিয়ে বিজেপি সমর্থকদের বাড়ি ভাঙচুর করছে।আজ রাজ্যে আসতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

আক্রান্ত সমর্থকদের সাথে কথা বলবেন তিনি। এই ঘটনায় এবার সরব হয়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন,”বিভিন্ন জায়গায় আমাদের কর্মীসমর্থকরা আক্রান্ত হচ্ছে। আমাদের ৬ জন কর্মীকে হত্যা করা হয়েছে। জেলায় জেলায় সমর্থকদের বাড়ি ভাঙচুর করা হচ্ছে। কিন্তু সবকিছু দেখেও পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করছে।”এছাড়াও জানা গিয়েছে , খানাকুলের তৃণমূল সমর্থক এর প্রাণ গিয়েছে, দেগঙ্গায় মারা গিয়েছেন একজন আইএসএফ সমর্থক।

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়া উপচে পড়েছে মোদী-শাহের ব্যাঙ্গচিত্রে। ব্যাঙ্গ মিঠুনকেও।

রাজ্যের চতুর্দিকে হিংসা হানাহানির ঘটনা ঘটেছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযোগ জানাতে রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন শমীক ভট্টাচার্য , দিলীপ ঘোষ এবং অন্যান্য বিজেপি নেতারা।রাজ্যপাল এই ঘটনায় অতি দ্রুত রাজ্য সরকারকে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছেন। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রক টুইট করে জানিয়েছে, “নির্বাচনের পরবর্তীকালে বিরোধীদের উপর আক্রমণ করা হচ্ছে। পশ্চিমবঙ্গ সরকারের কাছে রিপোর্ট তলব করছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।”

Related Articles

Back to top button