রাজ্যে ভোট পরবর্তী হিংসার প্রসঙ্গে টুইট করলেন রাজ্যপাল। মোক্ষম জবাব দিলেন কুণাল ঘোষ।

রাজ্যে ভোট পরবর্তী হিংসার প্রসঙ্গে টুইট করলেন রাজ্যপাল। মোক্ষম জবাব দিলেন কুণাল ঘোষ।

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে তৃণমূলের ক্ষমতা লাভের পর থেকেই জায়গায় জায়গায় তুমুল হিংসা হানাহানির ছবি দেখা গিয়েছে। বিজেপি কর্মীদের ব্যাপক মারধর করার অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। অভিযোগ উঠেছে যে এখনো কয়েক হাজার বিজেপি কর্মী প্রাণভয়ে রাজ্যের বাইরে আশ্রয় নিয়ে রয়েছেন। এদিকে ভাটপাড়ায় বোমাবাজিতে এক যুবকের মৃত্যুর ঘটনায় আবার রাজনৈতিক পরিস্থিতি যথেষ্ট উত্তপ্ত হয়ে রয়েছে বাংলার মাটিতে।

গতকাল রবিবার রাজ্যের এই হিংসা পরিস্থিতি কে উল্লেখ করে বেশ কয়েকটি ট্যুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি ভাটপাড়া কান্ডে টুইট করে লিখেছেন, “ভোট-পরবর্তী হিংসায় ভাটপাড়ার এক নম্বর ওয়ার্ডে ২৫ বছরের এক তরুণের মৃত্যু হয়েছে। আজ বেলা সাড়ে তিনটে নাগাদ ভাটপাড়া পুরসভার ১ নম্বর ওয়ার্ডের কয়লাডিপো মোড়ে ওই তরুণ মারা গিয়েছেন বোমা হামলায়। অগ্নিকুন্ডের উপরে বসে আছে বাংলা।

আরও পড়ুন-“বাংলায় আগুন জ্বলছে।”- ভাটপাড়া বোমাবাজি কান্ডে টুইট করে রাজ্য সরকারকে আক্রমণ রাজ্যপালের।

কিন্তু হিংসার আগুন থেকে বাংলাকে বের করে আনার কোন প্রচেষ্টা পুলিশের মধ্যে দেখছি না।”এই টুইট করে রাজ্য পুলিশকে এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ট্যাগ করেছেন রাজ্যপাল।এদিকে রাজ্যপালের এই টুইটের প্রসঙ্গে তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেছেন, “রাজ্যপাল সাংবিধানিক পদের মর্যাদা লঙ্ঘন করেছেন। উনি বিজেপির এজেন্ডা পূরণ করছেন।

আরও পড়ুন-কাঁথি পৌরসভা থেকে ত্রিপল চুরি কান্ডে কেন্দ্রীয় বাহিনীর জ‌ওয়ানদের তলব করলো রাজ্য পুলিশ।

নিজে রাজ্যপাল হয়ে ভোটের আগে বাংলায় পরিবর্তনের ডাক দিয়েছিলেন। তিনি নিজের সাংবিধানিক পদকে অপমান করেছেন। ভোটের ফলাফল দেখিয়ে তিনি যথেষ্ট হতাশ হয়ে পড়েছেন। বাংলায় যেকোনো পরিস্থিতিতে তিনি সর্বদা উস্কানি দিয়ে চলেছেন।

আরও পড়ুন-মুকুল রায়ের বাড়িতে হঠাৎ উপস্থিত সৌমিত্র খাঁ। শুরু হল জল্পনা।

“এছাড়াও রাজ্যপালকে বিজেপির দালাল বলেও সম্বোধন করেছেন কুনাল ঘোষ।