নিউজপলিটিক্স

আগরতলায় খেলা হবে দিবসের আয়োজনে পায়ে বল নিয়ে নাচালেন প্রসূন বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বাংলার মাটিতে ক্ষমতা দখলের পর ত্রিপুরার পাখির চোখ এবার আগামী ২০২৩ এর ত্রিপুরার বিধানসভা নির্বাচনে ত্রিপুরার ক্ষমতা দখল। বর্তমানে ত্রিপুর বিপ্লব দেবের সরকারকে পর্যুদস্ত করে ত্রিপুরার মাটিতে জোড়াফুল প্রস্ফূটিত করতে বদ্ধপরিকর তৃণমূল কংগ্রেস। গত শনিবার ত্রিপুরার মাটিতে আক্রান্ত হয়েছিলেন তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্ত সহ তৃণমূলের বেশ কিছু কর্মী সমর্থকরা।

গতকাল আবার ত্রিপুরার মাটিতে র‌ওনা দিয়েছেন তৃণমূলের সাংসদ অর্পিতা ঘোষ, কাকলি ঘোষ দস্তিদার, দোলা সেন এবং প্রতিমা মন্ডল, অপরূপা পোদ্দার, প্রসূন বন্দ্যোপাধ্যায়, আবু তাহের খান, দোলা সেন। দোলা সেন, কয়েকদিন আগেই কুণাল ঘোষ, ব্রাত্য বসুর সাথে গিয়েছিলেন। এই পরিস্থিতিতে তৃণমূলের এই সাংসদদের ত্রিপুরা র‌ওনা হ‌ওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

আরও পড়ুন –কড়া করোনা বিধি মেনে রেড রোডে পালিত হতে চলেছে স্বাধীনতা দিবস

এদিকে ত্রিপুরার মাটিতে জোরদার খেলা হবে দিবস আয়োজনের প্রস্তুতিতে মেতেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় আজ আগরতলায় পায়ে বল নিয়ে নাচালেন বেশ কয়েকবার। এছাড়াও এই কর্মসূচিতে স্লোগান উঠেছে , ‘এই মাটিতেই খেলা হবে।‘ এই স্লোগানে মুখরিত হয়েছেন তৃণমূল নেতারা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ১৬ ই আগস্ট ত্রিপুরার মাটিতে খেলা হবে দিবস পালনের লক্ষ্যমাত্রা নিয়েছেন।

এই উদ্দেশ্যে তৃণমূল প্রতিনিধিরা ত্রিপুরার মাটিতে হাজির হয়েছেন। আজ আগরতলায় এই কর্মসূচিকে আগামী ১৬ ই আগস্ট বাস্তবায়িত করতে যথেষ্ট আগ্রহী হয়েছেন তৃণমূল নেতারা। সকলে মিলে আজ পায়ে বল ঠেলে এই কর্মসূচির সূচনা করেছেন।

Related Articles

Back to top button