নিউজবিনোদন

চতুর্থ প্রেম‌ও নড়বড়ে। সোশ্যাল মিডিয়াতে অভিরূপকে আনফলো শ্রাবন্তীর

নিজস্ব প্রতিবেদন: টলিউডের কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ঝাঁ চকচকে জীবনে বহু ওঠাপড়ার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। তাঁর তিনটি বৈবাহিক সম্পর্ক ব্যর্থতায় পর্যবসিত হয়েছে। তৃতীয় স্বামী রোশনের সাথে তাঁর বিবাহবিচ্ছেদ না হলেও বর্তমানে এক সাথে থাকেন না তাঁরা।

তবে শোনা গিয়েছে রোশন সিং নাকি শ্রাবন্তীকে আবার সংসারে ফিরে আসার অনুরোধ করেছেন, কিন্তু শ্রাবন্তী তাঁর এই আবেদনে কর্ণপাত করেন নি।ইতিমধ্যেই বিজেপির প্রার্থীপদে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু তিনি পরাজয়ের মুখ দেখেছেন। ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে যে বন্ধু অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে মজেছেন টলিউড সুন্দরী। এক‌ই অভিজাত অ্যাপার্টমেন্টে থাকেন তাঁরা।

আরও পড়ুন-প্রতিমার মুখে সোনার মাস্ক, হাতে স্যানিটাইজার , মাস্ক। খুঁটি পূজার উদ্বোধন করলেন অদিতি মুন্সি

তবে আলাদা টাওয়ারে বাস করেন দু’জনে। সম্প্রতি অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। গত এপ্রিল মাস নাগাদ তাঁদের প্রেমের সম্পর্ক পূর্তির একমাস অতিবাহিত হ‌ওয়ায় তাঁরা নাকি ঘরোয়া সেলিব্রেশন করেছিলেন। এছাড়াও সোশ্যাল মিডিয়া মারফৎ জানা গিয়েছিলো অভিরূপের সাথে পাহাড়ি এলাকা থেকে ঘুরে এসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ।

এছাড়া নিয়মিত অভিরূপকে দামি দামি উপহার‌ও নাকি দেন শ্রাবন্তী। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিলো অভিরূপের সাথে তার জন্মদিন সেলিব্রেটে অংশগ্রহণ করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানে শ্রাবন্তীর বাবা, মা, বোন‌‌ও নাকি উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছিলো।এ হেন সেই অভিরূপের সাথেও সম্পর্ক টালমাটাল হয়েছে শ্রাবন্তীর।

আরও পড়ুন-নীরজ চোপড়াকে সোনাজয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হলেন অভিনেত্রী তৃণা সাহা

এমনটাই গুঞ্জন উঠেছে টলিউডের অভ্যন্তরে। জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় অভিরূপকে আর ফলো করছেন না শ্রাবন্তী। তবে অভিরূপের ভাইকে ফলো করছেন টলিউড কুইন। তবে বারবার অভিরূপের সাথে সম্পর্কের বিষয়টি খারিজ করে দিয়েছেন অভিনেত্রী।

তিনি বলেছেন যে,”আমার আর অভিরূপের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে পড়েছে। ওর সাথে আমার কোনো সম্পর্ক নেই। আমরা শুধুমাত্র একে অপরের ভালো বন্ধু।”তাই অনেকেই মনে করছেন যে জল্পনা এড়িয়ে যেতেই অভিরূপকে ফলো করছেন না শ্রাবন্তী।

Related Articles

Back to top button