নিউজবিনোদন

বিয়ের পরে প্রথম জামাই ষষ্ঠী গৌরবের। কেমন কাটালেন তারকা ?

নিজস্ব প্রতিবেদন: গতকাল গিয়েছে জামাইষষ্ঠী। সাধারন মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা অনেকেই গতকালের দিনটি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন তাদের শ্বশুরবাড়িতে। পঞ্চ ব্যঞ্জন সহযোগে অনেকেই আহার পর্ব সম্পন্ন করেছেন। সোশ্যাল মিডিয়ায় ছয়লাপ হয়ে উঠেছে সেলিব্রিটিদের জামাইষষ্ঠী পালনের মুহূর্তগুলোতে।

সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেছেন সারেগামাপা খ্যাত জনপ্রিয় গায়ক অনিক ধর। তিনি ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, ‘ভাবছি আর কত খাবো’।গায়িকা ইমন চক্রবর্তীর বাড়িতে আনন্দ সহকারে পোলাও থেকে শুরু করে মাছের কালিয়া, মটন কারি দিয়ে আহার পর্ব সেরেছেন তাঁর স্বামী নীলাঞ্জন ।এছাড়াও ওম সাহানি-মিমি দত্ত তাঁদের প্রথম জামাইষষ্ঠীর ছবি আপলোড করেছেন।

আরও পড়ুন-স্বাতীলেখা সেনগুপ্তর প্রয়াণে শোকবার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সকলের অত্যন্ত পছন্দের টেলি তারকা দম্পতি নীল-তৃণার জামাইষষ্ঠী পালনের ছবিও যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্রায়েড রাইস, ডাব চিংড়ি, ভেটকি পাতুরি দিয়ে আহার পর্ব সমাধা করেছেন নিখিল। অভিনেতা অর্জুন চক্রবর্তী ও এবারে জামাইষষ্ঠী তে ছবি আপলোড করেছেন তাঁর স্ত্রী এবং শাশুড়ি মা’কে নিয়ে।উত্তম কুমারের নাতি টলি সিরিয়ালের অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় কে কে না চেনেন।

আরও পড়ুন-দেখে নিন নীল-তৃণা, অনীক ধর সহ তারকাদের জামাইষষ্ঠীর মূহূর্ত

গত বছরে ডিসেম্বরে তিনি দেবলীনা কুমারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। গতকাল প্রথম জামাইষষ্ঠীর দিনটি তিনিও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন।শাশুড়ি মা দেবযানী কুমারের কাছে যথেষ্ট যত্নআত্তি পেয়ে আপ্লুত গৌরব। কালো রঙের তসরের ডিজাইনার পাঞ্জাবিতে গৌরব হয়ে উঠেছিলেন একজন সুপুরুষ আর দেবলীনা পরেছিলেন লাল ট্র্যাডিশনাল শাড়ি।

আরও পড়ুন-‘নিজেদের মসিহা ভাবছেন।”- সোনু সুদ এবং জীসানের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিলো বোম্বে হাইকোর্ট।

দেবযানী কুমার তাঁর একমাত্র জামাইয়ের খাতিরদারির কোনো ত্রুটি রাখেননি। প্রথম জামাইষষ্ঠীতে জামাইকে তিনি খাইয়েছেন ‘জামাইষষ্ঠী’ স্পেশাল সন্দেশ‌ও। এছাড়াও পঞ্চব্যঞ্জন সহযোগে নানান সুস্বাদু পদ তিনি রান্না করেছেন তার টিভি স্টার একমাত্র জামাইয়ের জন্য।

Related Articles

Back to top button