নিউজভাইরাল & ভিডিও

মেয়েকে সঙ্গে নিয়ে ব্রিজ পার হচ্ছিলেন বাবা। হঠাৎ প্রবল বন্যায় ভেঙে পড়লো ব্রিজ! ঘটলো চরম বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- আমাদের এই চলার পথে এমন কিছু ধরনের ঘটনা ঘটে যায় যেগুলো কারণ হয়তো আমাদের অজানা বা সেই সমস্ত কারণগুলি সম্পর্কে আমরা কোনদিনই অবগত থাকতে পারিনা । কারন সেই সমস্ত বিষয় গুলির উপর থাকে ঈশ্বরের হাত বা অবাক করার মতন কিছু কান্ড । আজকের এই প্রতিবেদনে মূলত আমরা যে বিষয়টি সম্পর্কে কথা বলতে চলেছি সেটি দুর্বল হৃদয়ের মানুষেরা মানুষের পক্ষে করা প্রায় অসম্ভব বললেই চলে ।

প্রতিনিয়ত আমাদের আশেপাশে ঘটে চলে এমন অনেক ধরনের ঘটনা ঘটছে সেগুলো সম্পর্কে আমরা হয়তো অবগত থাকতে পারতাম না যদি না সোশ্যাল মিডিয়া সেই সমস্ত ঘটনাবলি তুলে ধরতে আমাদের সামনে ।। বর্তমানে সোশ্যাল মিডিয়া জনপ্রিয় প্ল্যাটফর্ম আছে ইউটিউব ফেসবুক । ফেসবুক এবং ইউটিউব এ এমন অনেক ধরনের ভিডিও দেখা যায় ।যেগুলো হয়তো আমরা এর আগে কখনো দেখিনি এবং সেই সমস্ত ভিডিও গুলো দেখার পর আমরা মনকে বারবার প্রশ্ন করতে থাকি যে এমনটাও কি সম্ভব হয়।

বর্তমানে সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে সে ভিডিওতে দেখানো হচ্ছে যে একটি ব্রিজ নদীর এপার ওপার রয়েছে । কিন্তু নদীটি বাকি সাধারণ পাঁচটা নদীর মতন নয় । কারণ সেখানে সারাবছর প্রবল পরিমাণে বন্যা হয় । যার ফলে নদীর রূপ থাকে রীতিমত ভয়ঙ্কর । যেকোনো মুহূর্তে যদি ব্রিজ ভেঙ্গে পড়ে তাহলে সে ব্রিজে থাকা মানুষেরা খুব অল্প সময়ের মধ্যে নদীর গর্ভে তলিয়ে যাবে ।

তবুও রোমাঞ্চকর কিছু অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য এমন বহু মানুষ রয়েছে যারা সেই ব্রিজের উপর দিয়ে নদীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাতায়াত করে । ভিডিওটি দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে সেই ব্রিজ দিয়ে এক ব্যক্তি এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাতায়াত করছিল । কিন্তু সেই নদীর জল এতটাই বেশি ছিলো সেই সময় যে ব্রিজের উপর দিয়ে বইছিল তার জল । তবুও সেই ব্যক্তি কোনরকম জীবনের পরোয়া না করে সাহসের সাথে পারাপার করছিল তারেই সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে নেট পাড়ার মানুষেরা ।

Related Articles

Back to top button