নিউজপলিটিক্সরাজ্য

ভুয়ো ভ্যাকসিন কান্ডে বিজেপি বিধানসভায় চাপ সৃষ্টি করতে পারে রাজ্য সরকারের উপরে।

নিজস্ব প্রতিবেদন: আজ সোমবার সর্বদল বৈঠক রয়েছে রাজ্যে। বিধানসভার প্রথম অধিবেশনে তৃণমূল সরকারের উপরেই প্রথম থেকেই চাপ সৃষ্টি করতে বদ্ধপরিকর বিজেপি শিবির। তাই আজ এই বৈঠকে ভুয়ো ভ্যাকসিন কান্ডের ইস্যু নিয়ে জোর আওয়াজ তুলতে চলেছে রাজ্য গেরুয়া শিবির এমনটাই খবর এসেছে সূত্র মারফত। বিধানসভার অধিবেশনে এই বিষয়টি নিয়ে যাতে পর্যালোচনা হয় সেই জন্য বিজেপি নেতারা প্রস্তাব পেশ করতে পারেন বলে জানা গিয়েছে।

আগামী ২ রা জুলাই থেকে পশ্চিমবঙ্গ সরকারের প্রথম বিধানসভা অধিবেশন অনুষ্ঠিত হতে চলেছে। এই অধিবেশনে কি কি বিষয় নিয়ে পর্যালোচনা হতে পারে তার জন্য আজ রাজ্য সরকার একটি সর্বদল বৈঠক এর আয়োজন করেছে। এখানে রাজ্যের বিরোধী দলের সমস্ত নেতারা উপস্থিত থাকতে চলেছেন। বিজেপি নেতারা ছাড়াও উপস্থিত থাকবেন আইএস‌এফের ভাঙ্গড়ের বিধায়ক ন‌ওশাদ সিদ্দিকী।

আরও পড়ুন-বিজেপিতে বাড়তে চলেছে শুভেন্দু এবং দিলীপ ঘোষের সমান গুরুত্ব

এমনিতেই ভুয়ো ভ্যাকসিন কান্ডে উত্তাল হয়েছে রাজ্য। রবীন্দ্রনাথের মূর্তির ফলকে ফিরহাদ হাকিমের সাথে নাম দেখা গিয়েছে দেবাঞ্জনের। সেখানে তার পরিচয় উল্লেখ করা ছিলো রাজ্য সরকারের যুগ্মসচিব হিসাবে। এছাড়াও বিভিন্ন তৃণমূল নেতা মন্ত্রীদের সাথে দেবাঞ্জন এর ছবি প্রকাশিত হয়েছে।

যার ফলে দেবাঞ্জন ইস্যুতে যথেষ্ট চাপে রয়েছে রাজ্য তৃণমূল নেতৃত্ব। আর এই বিষয়টা কি সম্পূর্ণভাবে কাজে লাগাতে চাইছে রাজ্য বিজেপি। এই লক্ষ্যে আসন্ন বিধানসভার অধিবেশনে এই ভুয়ো ভ্যাকসিন বিষয়টি নিয়ে পর্যালোচনা করতে সচেষ্ট হয়েছে বিজেপি। বিধানসভার অধিবেশন যাতে প্রথম থেকেই সরগরম করে তোলা যায় তার চেষ্টা করছে বিজেপি রাজ্য কমিটির নেতারা।

আরও পড়ুন-মুকুল রায়ের প্রত্যাবর্তন হতেই বিরাট রদবদল হতে চলেছে তৃণমূলে

এই ইস্যুতে আগেই সিবিআই তদন্তের দাবি তুলে সরব হয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। গত শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনকে এই মর্মে চিঠি দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Related Articles

Back to top button