নিউজটেক নিউজরাজ্য

জামাইষষ্ঠীতে বড় উপহার দিলেন উপমন্ত্রী। রাজ্য সরকারি কর্মচারীদের দিলেন ছুটি।

নিজস্ব প্রতিবেদন: গতকাল রাজ্যের বিধিনিষেধ বাড়িয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ঘোষণা করেছেন যে আগামী ১ লা জুলাই পর্যন্ত রাজ্যে চালু থাকবে বিধিনিষেধ। তবে এবারে বেশ কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে।

মুখ্যমন্ত্রী জানিয়েছেন যে, ২৫% কর্মী নিয়ে সরকারি এবং বেসরকারি অফিসগুলো কাজ করা শুরু করে দিতে পারবে। কিন্তু অফিস গুলোকেই দ্বায়িত্ব নিয়ে কর্মচারীদের নিয়ে যেতে এবং আসতে হবে। এর জন্য স্থানীয় পুলিশ থানা থেকে ই পাস সংগ্রহ করে রাখতে হবে।

আরও পড়ুন-রাজ্য সরকার ভ্যাকসিন স্লট বুক করতে চালু করলো WHATSAPP CHAT BOT

এছাড়াও তিনি ঘোষণা করেছেন যে বেশ কিছু ক্ষেত্রে বিভিন্ন ছাড় দেওয়া হয়েছে।আগামীকাল জামাইনষ্ঠী উপলক্ষে দারুন ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ঘোষণা করেছেন যে, আগামীকাল জামাইষষ্ঠী উপলক্ষে রাজ্য সরকারি কর্মচারীরা ছুটি উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন-এবার পেটিএম এর মাধ্যমেও করা যাবে ভ্যাকসিনের স্লট বুকিং

রাজ্যের সমস্ত সরকারি বিভাগের কর্মচারীরা আগামীকাল জামাইষষ্ঠীর আনন্দ উপভোগ করতে পারবেন। মুখ্যমন্ত্রীর এই ঘোষণায় যথেষ্ট খুশি রাজ্য সরকারি কর্মচারীরা। অনেকেই আগামীকাল জামাইষষ্ঠীর মহাভোজে অত্যন্ত আনন্দের সাথে শামিল হতে পারবেন।

বাঙালির অন্যতম এই পার্বণে মুখ্যমন্ত্রী ছুটি ঘোষণা রায় খুশীর হাওয়া ছড়িয়ে পড়েছে রাজ্য সরকারি কর্মচারীদের মধ্যে।আগামীকাল ছুটি তাই আগামী বৃহস্পতিবার থেকে খুলে যাচ্ছে রাজ্যের সমস্ত সরকারি দপ্তর গুলি।

Related Articles

Back to top button