নিউজ

1 লা ডিসেম্বর থেকেই দ্বিগুণ বাড়তে চলেছে টিভি দেখার খরচ! জেনে নিন চ্যানেলগুলির নতুন দাম!

নিজস্ব প্রতিবেদন :- মূল্যবৃদ্ধির প্রভাবে রীতিমতো জর্জরিত গোটা দেশবাসী। শুধুমাত্র পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাস নয় তার পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম প্রতিনিয়ত বেড়েই চলেছে। এমতাবস্থায় দাঁড়িয়ে আগামী দিনে কিভাবে মানুষ সুরাহা পাবে তা সত্যিই সকলের অজানা। এই কঠিন অবস্থা কাটিয়ে কবে মানুষ সুখের দিন দেখবে সেটা হয়তো সত্যিই জানা নেই আমাদের কারোর।

ফের আরও একবার এই ঘটনাকে সামনে রেখে পুনরায় বাড়তে চলেছে টিভি চ্যানেল এবং টিভি সেটের দাম। বর্তমানে মানুষের বিনোদনের রসদ হলো টিভির বিভিন্ন ধারাবাহিক বা টেলিভিশন। কিন্তু সেই টেলিভিশন এর উপর পড়তে চলেছে মূল্যবৃদ্ধির প্রভাব। বিনোদন জগতের উপর এই মূল্যবৃদ্ধির ফলে রীতিমতো চিন্তিত হয়ে পড়েছে দেশবাসীরা।

শুধুমাত্র টিভির চ্যানেল নয় তার পাশাপাশি বিভিন্ন টেলিভিশন সেটের দাম বৃদ্ধি করার কথা চিন্তা ভাবনা করা হয়েছে ইতিমধ্যে এবং তা কার্যকর হবে আগামী ১ লা ডিসেম্বর থেকে। একদিকে সংসার চালাতে হিমশিম খাচ্ছেন মানুষ। অপরদিকে পরিবহন খরচ দ্বিগুণ হওয়ায় নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দাম ব্যাপক হারে বেড়ে গিয়েছে। যার ফলে সাধারনের পকেটে টান ধরেছে। এমতাবস্থায় কিছুতেই মূল্য সংকোচনের পথে হাঁটছে না কেন্দ্রীয় সরকার।

জানা গিয়েছে ১ লা ডিসেম্বর থেকে বাড়ছে টিভি দেখার খরচ। দাম বাড়ছে টিভি সেটের। সেই সাথে টিভি চ্যানেল গু-লির দাম‌ও বাড়ছে। জানা গিয়েছে এই দামবৃদ্ধির তালিকায় রয়েছে সোনি থেকে শুরু করে জি, স্টার প্রভৃতি জনপ্রিয় চ্যানেলগুলিও। টেলিকম রেগুলেটরি অথরিটি নিয়ম অনুযায়ী বর্তমানের তুলনায় 50% দাম বৃদ্ধি পাচ্ছে এই সমস্ত চ্যানেল গু-লির। যার ফলে এবার যথেষ্ট সমস্যার মুখোমুখি হতে চলেছেন মধ্যবিত্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button