নিউজটেক নিউজরাজ্য

আবার রাজ্যে ফিরতে চলেছে কন্টেইনমেন্ট জোন। বিজ্ঞপ্তি জারি করলো নবান্ন।

নিজস্ব প্রতিবেদন: সারা রাজ্য তথা দেশ জুড়ে ভয়াবহ সন্ত্রাস চালাচ্ছে করোনা ভাইরাস । এই ভাইরাসের কবলে পড়ে প্রাণ যাচ্ছে বহু মানুষের। তবে রাজ্যে আস্তে আস্তে কমছে আক্রান্তের সংখ্যা। এখনো পর্যন্ত সারা রাজ্যে মোট আক্রান্ত হয়েছেন ১৪ লক্ষ ৬৮ হাজার ৪৪ জন।

মৃত্যু হয়েছে ১৭ হাজার ৪৯ জনের। সুস্থ্য হয়েছেন ১৪ লক্ষ ৩০ হাজার ৯৪৯ জন। এখনো পর্যন্ত ২ কোটি রাজ্যবাসীকে ভ্যাকসিন দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। রাজ্যের বিভিন্ন জায়গায় জারি রয়েছে ভ্যাকসিন দেওয়া।

আরও পড়ুন-জামাইষষ্ঠীতে বড় উপহার দিলেন উপমন্ত্রী। রাজ্য সরকারি কর্মচারীদের দিলেন ছুটি।

এই মূহুর্তে রাজ্যে জারি রয়েছে নানান বিধিনিষেধ। তবে গত সোমবার মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন যে এই বিধিনিষেধে কিছু ছাড়‌ও দেওয়া হয়েছে।কিন্তু এখনো মানুষের মন থেকে দূর হয়নি আতঙ্ক। বিশেষ করে এখনো রাজ্যের অর্ধেক মানুষকেও ভ্যাকসিন দেওয়া সম্ভবপর হয়নি।

ভ্যাকসিনের অপ্রতুলতা দেখা দিয়েছে। করোনার ভয়াবহ আবহের মধ্যে আজ থেকেই কলকাতায় চালু হচ্ছে মেট্রোরেল পরিষেবা। এখন আপাতত কয়েকটি স্পেশাল ট্রেন চালানো হবে। এখন মোট ছয়জোড়া স্পেশাল ট্রেন চালানো হচ্ছে।

আরও পড়ুন-রাজ্য সরকার ভ্যাকসিন স্লট বুক করতে চালু করলো WHATSAPP CHAT BOT

করোনার সংক্রমণ রাজ্যে অনেকটাই কমতে শুরু করেছে। কিন্তু তবুও এখনও ঝুঁকি নিতে রাজী নয় রাজ্য প্রশাসন। তাই রাজ্য বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে যে আবার রাজ্যে ফিরতে পারে কন্টেইনমেন্ট জোন। কারণ এখনো বেশ কিছু অঞ্চল ভিত্তিক করোনা সংক্রমণ লক্ষ্য করা যাচ্ছে।

তাই রাজ্যে আবার ফিরতে পারে কন্টেইনমেন্ট জোন।

Related Articles

Back to top button