করোনার ভয়াবহ আবহে কোনো অনুষ্ঠান না করে রাহুল গান্ধীর জন্মদিনে সেবাদিবস পালন করলো কংগ্রেস নেতৃত্ব।

করোনার ভয়াবহ আবহে কোনো অনুষ্ঠান না করে রাহুল গান্ধীর জন্মদিনে সেবাদিবস পালন করলো কংগ্রেস নেতৃত্ব।

নিজস্ব প্রতিবেদন: করোনার ভয়াবহ আবহে সারা দেশ মূহ্যমান। এই পরিস্থিতিতে বহু মানুষ মৃত্যুর সাথে নিরন্তর লড়াই করে চলেছেন। এখনো পর্যন্ত বহু মানুষের মৃত্যু ঘটেছে এই মারণ ভাইরাসের কবলে পড়ে।

বহু মানুষ তাদের রুজি রোজগারের সংস্থান হারিয়েছেন। এই পরিস্থিতিতে আজ নিজের জন্মদিন পালন করা থেকে বিরত থাকলেন রাহুল গান্ধী।কংগ্রেসের তরফ থেকে টুইটারে ঘোষণা করা হয়েছে যে,”আজ শ্রী রাহুল গান্ধীর জন্মদিনে তার সুস্বাস্থ্য এবং খুশি কামনা করছি আমরা।

আরও পড়ুন-সোনারপুরে রাস্তায় জমা জল ঠেলে এলাকাবাসীর পাশে গিয়ে দাঁড়ালেন বিধায়ক লাভলি মৈত্র।

মহামারীর এই দ্বিতীয় ঢেউয়ের পরিস্থিতিতে রাহুল গান্ধী তার জন্মদিন পালন না করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।”দিল্লিতে ভারতের জাতীয় কংগ্রেস সিদ্ধান্ত গ্রহণ করেছে যে আজ রাহুল গান্ধীর জন্মদিনে এই বিশেষ দিনটি ‘সেবা দিবস’ হিসাবে পালন করা হবে। তাই দিল্লিতে আজ কংগ্রেস এক মানবিক কর্মসূচি পালন করছে।

আরও পড়ুন-“আগামী ২৪ শে জুনের মধ্যে স্কুলগুলিকে জমা দিতে হবে ছাত্রছাত্রীদের নবম শ্রেণীর পরীক্ষার নম্বর।”- নির্দেশ দিলো পর্ষদ

আজ দুঃস্থ মানুষদের মধ্যে মাস্ক , স্যানিটাইজার , এবং অন্যান্য অত্যাবশ্যকীয় সামগ্রী বিতরণ করছে কংগ্রেস। এছাড়াও করোনায় যারা নিজেদের আত্মীয়-স্বজনকে হারিয়েছেন তাদেরকে নানাভাবে সাহায্য করার অঙ্গীকার করেছে দিল্লির কংগ্রেস নেতৃত্ব।