“মুখ্যমন্ত্রী শুধু প্রধানমন্ত্রীকে গালাগালি দেন বাংলার উন্নয়ন নিয়ে তাঁর কোনো চিন্তা নেই।”- মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করলেন অমিত শাহ

“মুখ্যমন্ত্রী শুধু প্রধানমন্ত্রীকে গালাগালি দেন বাংলার উন্নয়ন নিয়ে তাঁর কোনো চিন্তা নেই।”- মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করলেন অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন: বাংলায় নিজেদের গড় প্রতিষ্ঠা করতে মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি। যে কোন মূল্যে তৃণমূলের কাছ থেকে শাসন ক্ষমতা ছিনিয়ে নিতে প্রচেষ্টায় রত তারা। এই প্রথম কোনো ভোটের আবহে দেশের প্রধানমন্ত্রী এতবার বাংলার মাটিতে পা রেখেছেন। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বেশ কয়েকবার বাংলার মাটিতে জনসভা এবং রোড শো করেছেন। একুশের ভোটে অন্যতম দুই হটস্পট সিঙ্গুর এবং নন্দীগ্রামে পা রেখেছেন অমিত‌ শাহ ।

দুই জায়গাতেই রোড শো করেছেন তিনি। এছাড়াও বিজেপির এবারের স্টার প্রচারকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন মিঠুন চক্রবর্তী। তিনিও অনেক জায়গাতেই জনসভা এবং রোড শো করেছেন।জনসভা থেকে অমিত শাহ কটাক্ষের সুর ছুঁড়ে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। তিনি বলেছেন,”মোদীজী খাদি শিল্পকে উন্নয়নের শিখরে নিয়ে গিয়েছেন। দিদির কাছে বাংলার বিকাশের কোনোরকম পরিকল্পনা নেই। আপনি উনার ভাষণ শুনবেন।

আরও পড়ুন-তৃণমূলের ক্যাম্প অফিসে গিয়ে লুচি তরকারি খেলেন সিপিএম সংযুক্ত মোর্চার প্রার্থী।

ভাষণের দশ মিনিট শুধুমাত্র প্রধানমন্ত্রী আর আমাকেই গালিগালাজ করে থাকেন। তার আর কোনো অ্যাজেন্ডা নেই। আর খালি বলেন আমরা বহিরাগত। প্রধানমন্ত্রী, আমি বহিরাগত কিভাবে হলাম? আমি এই দেশেই জন্মেছি, এখানেই বড়ো হয়েছি। আর এখানেই মারা যাওয়ার পর ভস্মীভূত হয়ে যাবো।

কিন্তু আপনার ওই ভোটব্যাঙ্ক গুলিই বহিরাগত যার দ্বারা আপনি বাংলার বুকে শাসন করতে পারছেন। আপনারা বলুন এই বহিরাগতদের আটকানো উচিৎ কি না ! আপনারা ২ রা মে বিজেপি সরকার বানিয়ে দিন, আমরা যে সরকার বানিয়ে দেবো, বর্ডারের ওপার থেকে একটা পাখিও আসতে দেবো না। রাষ্ট্রীয় সুরক্ষা মজবুত করবো। দিদি, ২ রা মে আপনার বিদায় নিশ্চিত।”