নিউজ

কেন্দ্রীয় বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে গেলেন নজরবন্দি অনুব্রত মণ্ডল।

নিজস্ব প্রতিবেদন: বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল কে নোটিশ পাঠিয়েছিল সিবিআই। সিবিআই জানিয়েছে যে, তাদের কাছে এমন কিছু তথ্যপ্রমাণ রয়েছে যা সরাসরি এই বিষয়টি পরিষ্কার করছে যে গরু পাচার কাণ্ডের সঙ্গে অনুব্রত মণ্ডলের প্রত্যক্ষ যোগাযোগ রয়েছে। তাই অনুব্রত মন্ডল এবং তাঁর সঙ্গীকে নিজাম প্যালেসে গতকাল সকাল এগারোটার মধ্যে হাজির হ‌ওয়ার নির্দেশ দিয়েছিলো সিবিআই। গত রবিবার অনুব্রত মন্ডল এবং তাঁর পরিচিত সঙ্গীকে নোটিশ পাঠিয়েছে সিবিআই।

কিন্তু অনুব্রত মণ্ডল তার শারীরিক অসুস্থতার বিষয়টি উল্লেখ করে সিবিআই কে চিঠি দিয়ে বেশ কিছুদিন সময় চেয়েছেন। তিনি এবং তাঁর সঙ্গী গতকাল হাজিরা দেননি সিবিআই দপ্তরে। প্রায়শই ভোটের আগে রাজনৈতিক উস্কানির সুরে মন্তব্য করেন অনুব্রত মণ্ডল । তাই আবার নির্বাচন কমিশনের নির্দেশেই নজরবন্দি হয়েছেন অনুব্রত মণ্ডল। ‌ অনুব্রত মণ্ডলের নজরদারিতে মোতায়েন থাকবেন কেন্দ্রীয় বাহিনীর জ‌ওয়ানরা।

গতকাল বিকাল ৫ টা থেকে আগামী ৩০ শে এপ্রিল সকাল ৭ টা পর্যন্ত নিজের বাড়িতেই নজরবন্দী থাকবেন অনুব্রত মণ্ডল। আগামী ২৯ শে এপ্রিল শেষ দফার ভোট রয়েছে বীরভূমের বুকে। তাই এই শেষ দফার ভোটে যাতে কোনোরকম গন্ডগোল না হয়, তার জন্য অনুব্রত মন্ডলকে নজরবন্দি করা অত্যধিক শ্রেয় বলে মনে করেছে নির্বাচন কমিশন। সেইমতো কেন্দ্রীয় বাহিনীর কড়া নজরে ছিলেন অনুব্রত।

আরও পড়ুন-এবার তৃণমূল ছাড়লেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী

কিন্তু হঠাৎ করেই কেন্দ্রীয় বাহিনীর সামনে দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে গেলেন অনুব্রত। পিছনে কেন্দ্রীয় বাহিনীর গাড়ি ধাওয়া করে গেলেও মাঝ রাস্তায় গিয়ে তারা আর খুঁজে পায়নি অনুব্রত মণ্ডলের গাড়ি। তারপর থেকেই অনুব্রতর গাড়ি হন্যে হয়ে খুঁজছে কেন্দ্রীয় বাহিনী। নানুরে বিভিন্ন জায়গায় কেন্দ্রীয় বাহিনীর গাড়ি ঘুরছে অনুব্রতর খোঁজে।

কিন্তু কিছুতেই নাগাল পাওয়া যাচ্ছে না অনুব্রতর। আজ সকাল এগারোটাতেই হঠাৎ বেরিয়ে যান অনুব্রত মণ্ডল। বাহিনী সামনে থাকলেও তাঁকে আটকাননি তাঁরা কিন্তু ধাওয়া করেছেন অনুব্রত কে, কিন্তু হঠাৎ মাঝপথে অনুব্রতর গাড়ি উধাও হয়ে যায় বীরভূমের মাটিতে।

Related Articles

Back to top button