নিউজখেলাটেক নিউজ

খেলোয়াড়দের টীকা দেওয়ার কাজ শুরু করে দিলো সিএবি এবং আইএফ‌এ

নিজস্ব প্রতিবেদন: গতকাল বৃহস্পতিবার সিএবি এবং কলকাতা পৌরসভার উদ্যোগে ক্রিকেটারদের টীকা দেওয়ার ব্যবস্থা হয়েছিলো। ইডেন গার্ডেনে এই কর্মসূচির উদ্বোধন করেছেন ফিরহাদ হাকিম। গত বুধবার সকাল থেকেই এই কর্মসূচির সূত্রপাত হয়েছিলো।

শুধুমাত্র ক্রিকেটার ছাড়াও আম্পায়ার, ক্লাব কর্তা এবং গ্রাউন্ডসম্যানদের‌ও টীকা দেওয়া হয়। মোট ৩৮৮ জনকে এইদিন টীকা দেওয়া হয়েছে। সিএবি সূত্রে জানা গিয়েছে আগামী মঙ্গলবার‌ও এই টীকা দেওয়া হবে।

আরও পড়ুন-অলিম্পিকের জন্য ভারতের ক্রীড়াবিদদের সুবিধার্থে ১০ কোটি টাকা দিচ্ছে বিসিসিআই।

সিএবির এই কর্মসূচির উদ্দেশ্যে মন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন, “সিএবির নিঃসন্দেহে এটা অত্যন্ত ভালো উদ্যোগ। আমি চাই প্রতিটি খেলোয়াড় সহ সকলেই এই ভয়াবহ পরিস্থিতিতে সুস্থ্য থাকুক।”এছাড়া সিএবি কর্তা অভিষেক ডালমিয়া বলেছেন, “কেএমসি আমাদের পাশে দাঁড়ানোয় আমরা খুবই কৃতজ্ঞ হয়েছি।”

আরও পড়ুন-৩০ শে জুন থেকে রাজ্যে চালু হতে চলেছে পড়ুয়াদের জন্য ক্রেডিট কার্ড লোন

এছাড়াও আইএফ‌এ এবং কলকাতা পুরসভার যৌথ উদ্যোগে নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে ফুটবলার সহ ক্লাবকর্তা, মালি, ফুটবল ম্যাচ রেফারিদের এই টীকা দেওয়া হয়েছে। আইএফ‌এ জানিয়েছে যে আগামী জুলাই মাসেও তারা এই টীকা দেবে। গতকালের এই অনুষ্ঠানে বিখ্যাত ফুটবলের ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী ফিরহাদ হাকিম, আইএফ‌এর সহ সভাপতি সুব্রত দত্ত, মোহনবাগান কর্তা দেবাশীষ দত্ত, ইষ্টবেঙ্গলের প্রধান দেবব্রত সরকার এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button