বড় খবর- এবার সুশান্তকে নিয়ে মুখ খুললেন সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’র পরিচালক, সামনে এলো চাঞ্চ’ল্য’কর তথ্য

শৌভিক বাগ:সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ রিলিজ হতে চলেছে। এই ছবিটির মুক্তি দেখা হল না তাঁর। এটি ছিলো তাঁর ১২ নাম্বার ছবি। জনপ্রিয় উপন্যাস ও সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ এর হিন্দি রিমেক‌ই হল এই ছবিটি। এই সিনেমায় সুশান্তের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জনা সাংঘী। পরিচালক মুকেশ ছাবরার প্রথম সিনেমা হতে চলেছে এটি। এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিলো ৮ ই মে।

আরও পড়ুন- মেয়ের সাথে নিজের শখের গাড়ি ধুচ্ছেন মাহি, জন্মদিনে ভাইরাল মাহির অসাধারণ ভিডিও

কিন্তু করোনার ভ’য়া’বহ স’ন্ত্রা’সে’র কারণে এই সিনেমার শুভমুক্তি পিছিয়ে যায় ২৪ শে জুলাই।গতকাল‌ই এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। সুশান্ত অভিনয় করছেন ম্যানির চরিত্রে এবং সঞ্জনা অভিনয় করছেন কিজির চরিত্রে। ক্যান্সার আ’ক্রা’ন্ত কিজিকে কিভাবে জীবনে এগিয়ে চলার পথে সাহায্য করবে ম্যানি, এবং তাঁদের প্রেমের মিষ্টি রসায়ন নিয়েই এই সিনেমা।

আরও পড়ুন- চীনের সাথে যু’দ্ধ বাঁধলে ভারতের সঙ্গে থাকবে হাজার হাজার মার্কিন সেনা, স্পষ্ট বার্তা দিলো ট্রাম্প প্রশাসন!

লকডাউনের কারণেই এই ছবি বড়োপর্দায় মুক্তি পাচ্ছেনা। সুশান্তের প্রতি অন্তিম শ্রদ্ধা জানিয়ে তাঁর সম্মানের উদ্দেশ্যে এই সিনেমা দেখাবে ডিজনি-হটস্টার।সুশান্ত অভিনীত এই সিনেমার পরিচালক হলেন মুকেশ ছাবরা। তিনি সুশান্তের এই সিনেমাটি নিয়ে একটি তথ্য উপস্থাপিত করেছেন।

তিনি বলেছেন যে, সুশান্তকে এই সিনেমার প্রস্তাব দেওয়া মাত্রই তিনি চিত্রনাট্য না দেখেই সেই ব্যাপারে কিছু না জেনেই আগেই সম্মতি দিয়েছিলেন এই সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করার। সুশান্ত, মুকেশকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, যখন‌ই মুকেশ এই সিনেমার কাজ শুরু করবেন, তখনই সুশান্ত নিজেও কাজ শুরু করে দেবেন। মুকেশ বলেছেন যে, সুশান্ত তাঁর প্রতিশ্রুতি রক্ষা করেছেন।

এখানে আপনার মতামত জানান