এয়ারটেল গ্রাহকদের জন্য খারাপ খবর, এবার থেকে আর পাওয়া যাবেনা এই বিশেষ সুবিধা

জনপ্রিয় টেলিকম সংস্থা এয়ারটেল গত মে মাসে তাদের গ্রাহকদের আরো বিনোদন দেওয়ার উদ্দেশ্যে Zee5 এর সাথে গাটছড়া বেঁধেছিলো। এই ওটিটি প্ল্যাটফর্মে এয়ারটেল গ্রাহকরা কিছু প্রিপেড প্ল্যানে এই সুবিধা উপভোগ করছিলো। এছাড়াও এয়ারটেল তার গ্রাহকদের এয়ারটেল এক্সট্রিম, শ অ্যাকাডেমি, উইঙ্ক মিউজিক, ফাস্টট্যাগ রিচার্জ করলে ১৫০ টাকা ক্যাশব্যাক এই সুবিধা গুলি দান করে।

আরও পড়ুন – পাশ নাকি একটুর জন্য ফেল? উচ্চমাধ্যমিকে এ কেমন রেজাল্ট করলেন জনপ্রিয় সিরিয়াল অভিনেত্রী দেবাদৃতা?

এবার এয়ারটেল নিয়ে এসেছে ২৮৯ টাকার একটি প্ল্যান। এই প্ল্যানে সমস্ত লোকাল এবং এসটিডি কল ফ্রি পাওয়া যাবে যেকোনো নেটওয়ার্কে। প্রতিদিন পাওয়া যাবে ১.৫ জিবি ডেটা। ১০০ এস‌এম‌এস পাওয়া যাবে প্রতিদিন। অতিরিক্ত সুবিধা হিসাবে থাকবে এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, Zee5 প্রিমিয়াম, উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন এর সুবিধা এবং ফাস্টট্যাগ রিচার্জ করলে ১৫০ টাকা ক্যাশব্যাক‌ও পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ২৮ দিন।

আরও পড়ুন – সুশান্ত মৃ’ত্যু নিয়ে এবার মুখ খুললেন বন্ধু রিচা, বেরিয়ে এলো আরও চা’ঞ্চ’ল্যকর খবর

কিন্তু খারাপ খবর এটাই যে এয়ারটেল একমাত্র এই ২৮৯ এর অফারেই Zee5 এর সাবস্ক্রিপশন দিচ্ছে। বাকি অফারে এয়ারটেল গ্রাহকরা আর Zee5 এর সাবস্ক্রিপশন পাবেন না। তবে অন্যান্য সুবিধা গুলো পাবেন তারা। এমনিতেই বর্তমানে রিলায়েন্স জিও ‘র সাথে প্রতিযোগীতায় বেশ পিছিয়ে পড়ছে এয়ারটেল। গ্রাহক সংখ্যাও কমেছে এয়ারটেলের অনেক। তাই এই সুবিধাটি বাতিল করার ফলে তাদের গ্রাহক সংখ্যায় এর প্রভাব পড়তে পারে অনেকেই মনে করছেন।

এখানে আপনার মতামত জানান