“ওই মেয়েটাই আমার নাতনি কে ধাক্কা দিয়ে আজে বাজে কথা বলেছে।”- এবার শ্রীময়ীর বিরুদ্ধে সরব হলেন পিঙ্কির দিদি শাশুড়ি সাবিত্রী চট্টোপাধ্যায়।

“ওই মেয়েটাই আমার নাতনি কে ধাক্কা দিয়ে আজে বাজে কথা বলেছে।”- এবার শ্রীময়ীর বিরুদ্ধে সরব হলেন পিঙ্কির দিদি শাশুড়ি সাবিত্রী চট্টোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: সদ্য নির্বাচিত উত্তরপাড়া তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ।গতকাল চেতলায় বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে পিঙ্কি বন্দোপাধ্যায়কে হেনস্থা করেছেন কাঞ্চন মল্লিক এমনটাই অভিযোগ করেছেন পিঙ্কি। নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি। তিনি বলেছেন, “আমি আমার পরিবার খুবই আতঙ্কের মধ্যে দিয়ে দিন কাটাচ্ছি।

শ্রীময়ী চট্টরাজ আমাকে অনেকবার ফোন করেছিল আমি উনার ফোন ধরিনি। এমনকি আমাকে হোয়াটসঅ্যাপে লিখে পাঠিয়েছে যে তুমি প্রস্তুত থেকো। বসুধা সিনেমাহলের সামনে আমাকে রাস্তার সামনে দাঁড়িয়ে কথা বলতে বাধ্য করার চেষ্টা করেছিল কাঞ্চন মল্লিক এবং তার বান্ধবী শ্রীময়ী চট্টরাজ।”এদিকে স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছেন কাঞ্চন মল্লিক।

আরও পড়ুন-“আমি কিন্তু কাউকে সেই রাতের কথা বলিনি”- ভাইরাল হলো কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কিকে পাঠানো শ্রীময়ীর অডিও নোট

অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় হলেন সম্পর্কে পিঙ্কির দিদিশাশুড়ি। তাঁকে দেখতে গিয়েছিলেন পিঙ্কি। এই প্রসঙ্গে সাবিত্রী চট্টোপাধ্যায় বলেছেন,”আমার কাছে পিঙ্কি প্রায়শ‌ই আসতো। ঘটনার সময় কাঞ্চন আমার বাড়িতে এসেছিলো পিঙ্কিকে খুঁজতে।

কিন্তু ওইসময়ে পিঙ্কি আমার বাড়িতে ছিলোনা। পিঙ্কির সাথে বিয়ে হ‌ওয়ার পরে প্রায়শ‌ই কাঞ্চন আর পিঙ্কি আমার বাড়িতে আসতো, আড্ডা দিতো। ওদের মধ্যে যে সমস্যা চলছে পিঙ্কি আমাকে সেই বিষয়ে জানিয়েছিলো। আমি খুবই চিন্তিত হয়ে পড়েছিলাম ওদের মধ্যে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে।

আরও পড়ুন-শুভশ্রীর জামাইবাবুর বিরুদ্ধে উঠলো বধূ নির্যাতনের অভিযোগ।

আমি কাঞ্চনকে পরামর্শ দিয়েছিলাম যাতে সে ধৈর্য ধরে পিঙ্কির কথা শোনে। কিন্তু কাঞ্চন জোরপূর্বক পিঙ্কির সাথে রাস্তায় কথা বলতে চায় যাতে পিঙ্কি রাজী হয়নি। কাঞ্চন সেরকমভাবে কিছু করেনি। উল্টে ওই মেয়েটাই আমার নাতনির দিকে তেড়ে এলো।

আমার ওর নাম উচ্চারণ করতেও ইচ্ছা হচ্ছে না। কিন্তু পিঙ্কিকে নিয়ে আমি যথেষ্ট উদ্বিগ্ন রয়েছি।”নিউ আলিপুরে সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়ির সামনেই কাঞ্চন মল্লিক এবং পিঙ্কির মধ্যে বাক বিতন্ডা হয়েছিলো।