নিউজরাশিফল

দেখে নিন আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদন: জেনে নিন আজকের রাশিফল সম্পর্কে।

মেষ: এই রাশির জাতক-জাতিকাদের আজ মানসিক শান্তির বিঘ্নিত হওয়ার আশংকা রয়েছে। কাছের মানুষের ভালোবাসা পাবেন। নিকটাত্মীয়ের কাছ থেকে সাহায্য পাবেন।

বৃষ: আজ আর্থিক দিকটি আপনার সুপ্রসন্ন থাকবে। ভ্রমণের যোগ রয়েছে। ‌ আজ প্রতিটি সিদ্ধান্ত খুব বুঝেশুনে গ্রহণ করুন। ‌ শরীর সম্বন্ধে সচেতন থাকুন।

মিথুন: কিছুটা সময় অন্য কাজে লিপ্ত হতে পারেন। বাড়িতে অনুষ্ঠানের যোগ রয়েছে। আজ অতিথি সমাধান হতে পারে। ‌ স্ত্রীর স্বাস্থ্যহানিও হতে পারে।

কর্কট: আজ প্রত্যেকটি কাজ ঠান্ডা মাথায় সম্পন্ন করার চেষ্টা করুন। ‌ যে কাজটিতে মন সায় দেবে না সেটি করবেন না। ‌ কাছের মানুষের থেকে উপকার পেতে পারেন।

সিংহ: বন্ধুর সমস্যা সমাধান করতে পারেন। ‌ নিজের কাজ নিজে করার চেষ্টা করুন। ব্যয় সংকোচ করার চেষ্টা করুন।

কন্যা: এই রাশির জাতক-জাতিকারা আজ শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ‌ কোন কাজ মাথা ঠান্ডা করে করার চেষ্টা করুন। ‌ অর্থ সঞ্চয় করতে পারবেন।

তুলা: আজ সারাদিন আপনি ফুরফুরে মেজাজে থাকবেন। তবে শারীরিক সমস্যায় হতে হতে পারে। কারোর কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে পারেন।

বৃশ্চিক: নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার আশঙ্কা। সন্তানদের হত্যা পিক উদারতা দেখাতে যাবেন না। ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পাবেন।

ধনু: যেকোন জটিল বিষয় নিজে সমাধান করার চেষ্টা করতে পারেন। অর্থ সঞ্চয় এর যোগ রয়েছে। নিজেকে সময় দেওয়ার চেষ্টা করুন।

মকর: এই রাশির জাতক-জাতিকাদের আজ ব্যবসায় উন্নতি ঘটবে। স্ত্রীকে বাড়ির কাজে সাহায্য করতে পারেন। শারীরিক সমস্যায় ভুগতে পারেন।

কুম্ভ: স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা জনিত কারণে মনোমালিন্য। শরীরে কোন সমস্যা থাকলে আজকে তার চিকিৎসা করান। আজ আপনার কর্মক্ষেত্রে উন্নতি ঘটতে পারে।

মীন: আর্থিক সমস্যা জনিত কারণে মানসিক অশান্তিতে পড়বেন। আর্থিক উন্নতির প্রকল্পে নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন। স্ত্রীর সাথে সম্পর্ক আরো দৃঢ় হবে।

Related Articles

Back to top button