নিউজঅফবিটবিনোদন

দেখে নিন নীল-তৃণা, অনীক ধর সহ তারকাদের জামাইষষ্ঠীর মূহূর্ত

নিজস্ব প্রতিবেদন: গতকাল গিয়েছে জামাইষষ্ঠী। সাধারন মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা অনেকেই গতকালের দিনটি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন তাদের শ্বশুরবাড়িতে। পঞ্চ ব্যঞ্জন সহযোগে অনেকেই আহার পর্ব সম্পন্ন করেছেন। সোশ্যাল মিডিয়ায় ছয়লাপ হয়ে উঠেছে সেলিব্রিটিদের জামাইষষ্ঠী পালনের মুহূর্তগুলোতে।

তৃণমূল নেতা মদন মিত্র বলেছেন, “আমি বিয়ের পর প্রথম শ্বশুর বাড়ি গিয়েছিলাম একবার। আমার মা বলেছিলেন প্রথমবার শ্বশুরবাড়ি যদি না যাই তাহলে অমঙ্গল হবে। ওই একবার‌ই শ্বশুরবাড়ি গিয়েছিলাম। তারপর জামাইষষ্ঠীর দিন কোনদিন যাইনি ।

আরও পড়ুন-“আমার বাচ্চার প্রকৃত বাবাকে খুঁজে দিন”- সোশ্যাল মিডিয়ায় মিমে ব্যোমকেশ আবীরকে প্রশ্ন নুসরতের।

যারা নতুন বিয়ে করেছেন তাদের কাছে এই দিনটায় একটা নতুনত্ব রয়েছে কিন্তু আমার আর কোনো নতুনত্ব নেই। তবুও প্রতি বছর এই দিনে আমার নতুন করে বিয়ে করতে ইচ্ছা করে, আবার আমার জামাই সাজতে ইচ্ছা করে।”সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেছেন সারেগামাপা খ্যাত জনপ্রিয় গায়ক অনিক ধর। তিনি ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, ‘ভাবছি আর কত খাবো’।

আরও পড়ুন-“আমার অভিনয় জীবন শুরু হয়েছে উনার সাথে।”- স্বাতীলেখা দেবীর স্মৃতিচারণায় বললেন নাট্যব্যক্তিত্ব দেবশঙ্কর হালদার

গায়িকা ইমন চক্রবর্তীর বাড়িতে আনন্দ সহকারে পোলাও থেকে শুরু করে মাছের কালিয়া, মটন কারি দিয়ে আহার পর্ব সেরেছেন তাঁর স্বামী নীলাঞ্জন ।এছাড়াও ওম সাহানি-মিমি দত্ত তাঁদের প্রথম জামাইষষ্ঠীর ছবি আপলোড করেছেন।সকলের অত্যন্ত পছন্দের টেলি তারকা দম্পতি নীল-তৃণার জামাইষষ্ঠী পালনের ছবিও যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্রায়েড রাইস, ডাব চিংড়ি, ভেটকি পাতুরি দিয়ে আহার পর্ব সমাধা করেছেন নিখিল।

অভিনেতা অর্জুন চক্রবর্তী ও এবারে জামাইষষ্ঠী তে ছবি আপলোড করেছেন তাঁর স্ত্রী এবং শাশুড়ি মা’কে নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

Related Articles

Back to top button