সারা বিশ্বের সমস্ত রেকর্ড ভেঙে ত’ছন’ছ করে দিলো সুশান্তের ‘দিল বেচারা’, সারা বিশ্বে তৈরী হলো নয়া রেকর্ড!!

সুশান্ত পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তাঁর আ’ক’স্মিক এই হ’ঠকা’রী সিদ্ধান্ত কাঁদিয়েছে আপামর জনসাধারণকে। তাঁর স্মিত হাসিটাকে মিস করছেন প্রতিটি মানুষ। ২০১৩ সালে বড়ো পর্দায় প্রথম পা রেখেছিলেন এই সদাহাস্যময় মহান মনের মানুষটি। তাঁর কেরিয়ারের দিকটিও খুব একটা অনুজ্জ্বল ছিলোনা। অনেক ‘সংগ্রা’ম করে সাফল্যের মুখ দেখেছিলেন তিনি। তাঁর বেশীরভাগ সিনেমাতেই জীবনের জয়গান গাওয়া হয়েছে।

কিন্তু এই মানুষটিই হেরে গেলেন তাঁর জীবনের সং’গ্রা’মে। সুশান্তের মধ্যে বহুমুখী প্রতিভার উন্মেষ ঘটেছিলো। তাঁর মধ্যে যে যে প্রতিভার দেখা মিলেছিলো তাতে তিনি যে কোনো তাবড় তাবড় নায়কদের থেকেও যোগ্যতার মাপকাঠি তে ছিলেন অনেকটাই ঊর্ধে। সুন্দর নাচতে পারতেন তিনি। তাঁর অভিনীত অনেক সিনেমাতেই তাঁর সুন্দর সৃজনশীল নৃত্য আমরা প্রত্যক্ষ করেছি। অভিনয়েও তিনি ছিলেন সমান পারদর

আরও পড়ুন-1লা জুলাই থেকে বদলে যাচ্ছে SBI এর বেশ কিছু একগুচ্ছ নিয়ম, কার্যকর হচ্ছে জুলাই থেকেই!

শারীরিক গঠনশৈলী ছিলো তাঁর অনবদ্য।সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ রিলিজ হতে চলেছে। এই ছবিটির মুক্তি দেখা হল না তাঁর। এটি ছিলো তাঁর ১২ নাম্বার ছবি। জনপ্রিয় উপন্যাস ও সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ এর হিন্দি রিমেক‌ই হল এই ছবিটি। এই সিনেমায় সুশান্তের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জনা সাংঘী। পরিচালক মুকেশ ছাবরার প্রথম সিনেমা হতে চলেছে এটি। এই সিনেমা মু’ক্তি পাওয়ার কথা ছিলো ৮ ই মে।

আরও পড়ুন- ধ’র্ষ’ককে জেল থেকে বাঁচাতে 33 লক্ষ টাকার ঘু’ষ, গ্রে’ফতারির মুখে মহিলা পুলিশ অফিসার শ্বেতা জাদেজা!

কিন্তু করোনার ভ’য়া’বহ স’ন্ত্রা’সের কারণে এই সিনেমার শুভমুক্তি পিছিয়ে যায় ২৪ শে জুলাই। জানা গিয়েছে এই সিনেমা মু’ক্তি পেতে চলেছে ডিজনি হটস্টারে। গতকাল‌ই মু’ক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার‌। অনেকেই এই সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন। অপেক্ষায় রয়েছেন এই প্রিয় নায়কটির শেষ অভিনয় দেখার জন্য। তবে ট্রেলারটি দারুন সাড়া ফেলেছে। জানা গিয়েছে ইতিমধ্যেই ট্রেলার রিলিজ হ‌ওয়ার ৫ ঘন্টার মধ্যেই প্রায় ২৭ লক্ষ মানুষ লাইক দিয়েছেন এই ট্রেলারে।

আরও পড়ুন- টায়ারের মধ্যে শরীরের পুরো অংশ ঢুকিয়ে অসাধারণ দক্ষতায় গড়িয়ে চলেছেন খুদে, ভাইরাল ভিডিও দেখে উঠলো প্রশংসার ঝড়!

এর আগে ২০১৭ তে রিলিজ হ‌ওয়া ‘অ্যা’ভে’ঞ্জার্স ইনফিনিটি ওয়্যার’ সিনেমার ট্রেলারে লাইকের সংখ্যা ছিলো ৩৬ লক্ষ। সেখানে সুশান্তের দিল বেচারা সিনেমার ট্রেলারের লাইকের সংখ্যা মাত্র ৫ ঘন্টাতেই ২৭ লক্ষ হয়ে গিয়েছে। বলার অপেক্ষা রাখেনা যে এই সিনেমার ট্রেলারের লাইক খুব শীঘ্রই অ্যাভেঞ্জার্সের ট্রেলারের লাইককেও পিছনে ফেলে দেবে। এই সিনেমার শুভ মুক্তির অপেক্ষায় রুদ্ধশ্বাস অপেক্ষা করছেন বহু মানুষ। শেষবার সকলেই তাঁদের প্রিয় নায়ককে বড়ো পর্দায় দেখার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন।

এখানে আপনার মতামত জানান