মৃ-ত্যু-র কিছুদিন আগেই বিহারে নিজের বাড়িতে গেছিলেন সুশান্ত, সানাই-বাজনা বাজিয়ে তাকে সম্ভাষণ জানিয়েছিলেন পাটনাবাসী, রইলো ভিডিও

না ফেরার দেশে হারিয়ে গিয়েছেন সুশান্ত। কেউই মেনে নিতে পারছেন না তাঁর এই চ-লে যাওয়াটা। বলিউডের অভ্যন্তরে তাঁর মৃ-ত্যু-তে বিরাট আ-লোড়ন সৃষ্টি হয়েছে। সৃষ্টি হচ্ছে নিত্য নতুন বিতর্কের। প্রতিদিনই সুশান্তের অতীতের নানান স্মৃতিবিজড়িত ছবি, ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আবেগে ভাসছেন ভারতের কোটি কোটি মানুষ। বড্ড প্রিয় ছিলেন এই মানুষটি সকলের কাছেই।

তাঁর আ-ত্ম-হ-ত্যার বিষয়টি এখনো মেনে নিতে পারছেন না অনেকেই। নিজে উঠেছিলেন অনেক সং-গ্রা-মের মাধ্যমে। তিনি প্রতিভার কদর বুঝতেন। সর্বাপেক্ষা তিনি ছিলেন একজন মাটির মানুষ।মানুষের সাথে মিলেমিশে থাকতে পছন্দ করতেন তিনি। একটি ভিডিওতে দেখা গিয়েছে যে, সুশান্ত একটি বাচ্চাদের স্কুলে গিয়েছেন। সেখানে বাচ্চারা গান গাইছিলো তাঁকে সম্মান জানানোর উদ্দেশ্যে।

আরও পড়ুন- আম্ফানে ক্ষতিগ্রস্ত স্বজনপোষণের টাকার সমস্তটাই ফেরত দিলো শাসকদল, স্পষ্ট হলো দুর্নীতি!

গান শেষ হ‌ওয়ার পরেই তিনি ছুটে গিয়ে একটি গায়ক বাচ্চাকে জড়িয়ে ধরেন। এবং তাঁকে বেশ উৎসাহ‌ও দেন সুশান্ত।এরকমই ছিলেন তিনি। মাটির মানুষ। মাতৃভূমির প্রতি তাঁর ছিলো অগাধ ভালোবাসা। একটি পুরানো ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাঁকে দেখা গেছে পাটনায় তাঁর নিজের বাড়িতে পরিবারের সাথে। সেখানে সুশান্ত কে ঘিরে বসে আছেন তাঁর আত্মীয় স্বজনরা। সেখানে সুশান্তের এক আত্মীয়া তাঁকে জিজ্ঞাসা করছেন যে সুশান্ত বিয়ে করবে কি না।

উত্তরে সুশান্ত বলছেন যে একটি উপযুক্ত মেয়ে পেলে তিনি অবশ্যই বিয়ে করবেন। তার পরে ওই আত্মীয়া সুশান্ত কে জিজ্ঞাসা করেন যে সুশান্ত কোনো গ্রামের মেয়েকে বিয়ে করবে কি না ! এর উত্তরে সুশান্ত জানান যে, অবশ্যই তিনি করতে পারেন।সুশান্ত যখন নিজের জন্মভূমিতে গিয়েছিলেন তখন বেশ অনেক গুলি ভিডিও ভাইরাল হয়েছিলো ।

আরও পড়ুন ধ’র্ষ’ককে জেল থেকে বাঁচাতে 33 লক্ষ টাকার ঘু’ষ, গ্রে’ফতারির মুখে মহিলা পুলিশ অফিসার শ্বেতা জাদেজা!

এবার সামনে এসেছে সেরকমই একটি ভিডিও, যেখানে সুশান্তকে দেখা যাচ্ছে জনসাধারণের মাঝে। তাঁকে পেয়ে বিরাট আপ্লুত তাঁর মাতৃভূমির জনগণ। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুশান্ত বলেছেন যে তিনি বারবার বিহারে আসতে চান, বিহারের মানুষের জন্য তিনি কিছু করতে চান। তিনি সকলকেই প্রার্থনা করতে বলেন যে তাঁর প্রতিটি সিনেমা যেন হিট হয়।কেন্দ্রীয় সরকারের নীতি আয়োগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর‌ও ছিলেন সুশান্ত।

এখানে আপনার মতামত জানান