ভোর 4:30 পর্যন্ত ‘দিল বেচারার’ শুটিং করার পর ক্লান্ত হয়ে নায়িকা সঞ্জনার ঘাড়ে ঘুমোচ্ছেন সুশান্ত, ভাইরাল সেই ছবি

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ গত ২৪ শে জুলাই রিলিজ হয়েছে। এই ছবিটির মুক্তি দেখা হল না তাঁর। এটি ছিলো তাঁর ১২ নাম্বার ছবি। জনপ্রিয় উপন্যাস ও সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ এর হিন্দি রিমেক‌ই হল এই ছবিটি। এই সিনেমায় সুশান্তের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জনা সাংঘী। পরিচালক মুকেশ ছাবরার প্রথম সিনেমা এটি। এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিলো ৮ ই মে।

কিন্তু করোনার ভয়াবহ স-ন্ত্রা-সের কারণে এই সিনেমার শুভমুক্তি পিছিয়ে যায় ২৪ শে জুলাই। সুশান্ত অভিনয় করছেন ম্যানির চরিত্রে এবং সঞ্জনা অভিনয় করছেন কিজির চরিত্রে। ক্যান্সার আ-ক্রা-ন্ত কিজিকে কিভাবে জীবনে এগিয়ে চলার পথে সাহায্য করবে ম্যানি, এবং তাঁদের প্রেমের মিষ্টি রসায়ন নিয়েই এই সিনেমা।লকডাউনের কারণেই এই ছবি বড়োপর্দায় মুক্তি পাচ্ছেনা। সুশান্তের প্রতি অন্তিম শ্রদ্ধা জানিয়ে তাঁর সম্মানের উদ্দেশ্যে এই সিনেমা দেখিয়েছে ডিজনি-হটস্টার।

আরও পড়ুন – ফোন অনেকদিনের পুরোনো? জেনে নিন পুরোনো ফোন ফাস্ট করার দারুন কিছু দুর্দান্ত উপায়

এই সিনেমাও ওটিটি প্ল্যাটফর্মের মঞ্চে মুক্তির তিন ঘন্টার মধ্যেই এক রেকর্ড গড়ে দিয়েছে। Internet Movie Database (IMDb) তে সর্বকালীন রেকর্ড ভেঙে দিয়েছে সুশান্তের ‘দিল বেচারা’। মুক্তি পাওয়ার মাত্র তিন ঘন্টার মধ্যেই এরকম রেটিং আজ পর্যন্ত কোনো সিনেমাই পায়নি। দিল বেচারা রেটিং পেয়েছে ১০/১০ । কিন্তু তার পরে এই রেটিং কমে হয়েছে ৯.৮।
এই সিনেমার নায়িকা সঞ্জনা সাঙ্ঘী সোশ্যাল মিডিয়ায় একটি ইমোশনাল পোস্ট দিয়েছেন।

আরও পড়ুন –গ্রাহকদের সুবিধার্থে সাইবার প্রতারণা রুখতে বড়ো পদক্ষেপ এসবিআইয়ের

ইনস্টাগ্রামে তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে দিল বেচারা সিনেমার শুটিং এর ফাঁকে নিশ্চিন্তে সঞ্জনার কাঁধে মাথা রেখে ঘুমাচ্ছেন সুশান্ত। এই ছবি পোস্ট করে সঞ্জনা লিখেছেন যে, “ম্যানি তারে গিন সিনেমার রাতের একটি দৃশ্যের শুটিং এর সময় পাওয়ার ন্যাপ নিচ্ছে, কিজি তার কাঁধ এগিয়ে দিয়েছে। সে যেন সর্বদা চিন্তার মধ্যে হারিয়ে ছিলো।”এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সুশান্তের অগণিত ভক্তরা আবেগে বিহ্বল হয়ে পড়েছেন।

এখানে আপনার মতামত জানান