কেবল অ’ন্তর্বাস পরিহিত জ্যাকলিনের সাথে খালি গায়ে সুশান্ত, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে বিশেষ ভিডিও, রইল সেই ভিডিও

একমাস হয়ে গিয়েছে সুশান্ত আর আমাদের মধ্যে নেই। হারিয়ে গিয়েছেন তিনি তারাদের দেশে। টেলিস্কোপ দিয়ে সুযোগ পেলেই তিনি মহাকাশে তারাদের পর্যবেক্ষণ করতেন, নানান মহাজাগতিক বস্তুগুলিকে পর্যবেক্ষণ করতেন। ইঞ্জিনিয়ার এই মানুষটি মহাকাশের বিষয়ের সাথে প্রবলভাবে জড়িত ছিলেন। একবার নাসা থেকেও ঘুরে এসেছিলেন

একমাস হয়ে গেলো তাঁর সমস্ত স্বপ্ন, আশা, আকাঙ্খা নিয়ে তিনি পাড়ি জমিয়েছেন অমৃতলোকের পথে। তাঁর মৃ-ত্যুর একমাস অতিবাহিত হয়ে যাওয়ার পরেও মানুষের মুখে এখনও শুধু তাঁর‌ই নাম। আসলে এই সদাহাস্যময় মাটির মানুষটিকে কেউই ভুলতে পারবেন না। তাঁর মৃ-ত্যুর পর তাঁর সমস্ত প্রতিভার দিক গুলো সম্পর্কে আরো জানছে মানুষ আর তত‌ই আরো সকলে ভালোবেসে ফেলছেন সুশান্তকে।

আরও পড়ুন – রেলের বড় ঘোষণা, ছাত্রছাত্রীদের জন্য বড় সুবর্ণ সুযোগ করে দিলো ভারতীয় রেল

সকলের মনেই একটাই প্রশ্ন যে এমন কি হয়েছিলো যে এরকম সফল কেরিয়ার, এত বিলাস-ব্যাসন, বন্ধু বান্ধব ছেড়ে আ-ত্মহ-ত্যার মতো এক মর্মান্তিক পরিণতি বেছে নিলেন তিনি ? এখনও এই প্রশ্নের উত্তর ধোঁয়াশায় আবৃত।সুশান্তের মৃ-ত্যুর পর তাঁর অনেক স্মৃতিবিজড়িত ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়ে চলেছে। তাঁর অসংখ্য অনুরাগীরা বারবার তাঁর নানান ভিডিও, ফটো শেয়ার করে চলেছেন।

আরও পড়ুন –কবে থেকে খুলতে পারে স্কুল?স্পষ্ট আভাস দিয়ে জানিয়ে দিলো কেন্দ্র

সুশান্তের অতীতের না জানা অনেক তথ্য উন্মোচিত হচ্ছে মানুষের কাছে। এর‌ই মধ্যে ইনস্টাগ্রামে একটি ফটো ভাইরাল হয়েছে। যেখানে একদম খোশমেজাজে ধরা দিয়েছেন সুশান্ত এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। কিন্তু সুশান্তের পরনে শুধু একটি লেমন ইয়োলো রঙের শর্টস , এবং জ্যাকলিন পরে রয়েছেন অন্তর্বাস। দুজনেই লাইট ব্ল্যাক এবং খয়েরি গ্লাসের সানগ্লাস পড়ে রয়েছেন।

আরও পড়ুন –বলিউডে ফের নক্ষত্রপতন, সুশান্তের পর চলে গেলেন জনপ্রিয় এই তারকা!

সুশান্ত হাতে দুই গ্লাসে কোনো পানীয় নিয়ে যাচ্ছেন হয়তো। দু’জন অত্যন্ত খোশমেজাজে ধরা দিয়েছেন ক্যামেরায়। ফটোটি যথেষ্ট ভাইরাল হয়েছে। এমনিতেই জ্যাকলিন এবং সুশান্ত খুবই ভালো বন্ধু ছিলেন। জানা গিয়েছে এটি ”ড্রাইভ” এর শুটিং এর সময়কার তোলা দৃশ্য।

এখানে আপনার মতামত জানান